‘বিনামূল্যে রেশন আটকে দেয় তৃণমূল’ তৃণমূল সরকারকে তোপ প্রধানমন্ত্রী মোদির

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: রেশন বণ্টন দুর্নীতি মামলায় রাজের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক জেল হেফাজতে। এই সূত্রেই শনিবার শিলিগুড়ির কাওয়াখালির সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রাজ্যে রেশন বন্টন নিয়ে তৃণমূল সরকারকে নিশানা করে বলেন, “বিনামূল্যে রেশন আটকে দেয় তৃণমূল।”

রাজ্যে রেশন ব্যবস্থা নিয়ে তৃণমূল সরকারের বিরুদ্ধে তোপ দেগে মোদি বলেন,”বিনামূল্যে রেশনের সুবিধা পেতে দেয় না তৃণমূল সরকার।মহিলা বিরোধী সরকার দলিত, আদিবাসী, ওবিসির রেশন যোজনাতেই ঘোটালা করেছে। এদের নেতা মন্ত্রী রেশন দুর্নীতিতে জেলে। মোদি তাঁর গরিব পরিবারগুলিকে রেশনের সঙ্গে সঙ্গে বিনা খরচে চিকিৎসার গ্যারান্টিও দিয়েছে। কিন্তু ভ্রষ্ট গরিব বিরোধী তৃণমূল সরকার এখানে আয়ুষ্মান যোজনা চালু করতে দেয়না।এই তৃণমূল সরকার আপনাদের পদে পদে লুটছে।” গরীব মানুষকে রেশন ব্শুযবস্ধুথা থেকে বঞ্চিত করার পিছনে শুধু রাজ্যের তৃণমুল সরকারকে আক্রমণ করেই থেমে থাকেননি মোদি। পাশাপাশি রাজ্যে রেশন বন্টনে বাম-কংগ্রেসের ‘INDIA’ জোটকেও দায়ি করেছেন।

প্রসঙ্গত,বছর খানেক ধরেই রেশন দুর্নীতি নিয়ে তোলপাড় গোটা রাজ্য। এই দুর্নীতির তদন্ত করছে দুই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি ও সিবিআই। এখনও পর্যন্ত এই দুর্নীতিতে গ্রেফতার হয়ে জেলে প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, তাঁর ঘনিষ্ঠ ব্যবসায়ী বাকিবুর রহমান, তৃণমূল নেতা শংকর আঢ্য। সভা থেকে মোদি দেশের দরিদ্র মানুষজনের জন্য বিনামূল্যে রেশন দেওয়ার ঘোষণা করেন। এর মেয়াদও বাড়ানো হয়েছে, অর্থাৎ আগামী ২০২৫ সাল পর্যন্ত বিনামূল্যে রেশন দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *