সোনিয়ার জরুরি তলব, দিল্লি উড়ে গেলেন রাহুল গান্ধী

Read Time:1 Minute

24 Hrs Tv: নিজস্ব প্রতিনিধি: বৃহস্পতিবার দুপুরেই তড়িঘড়ি দিল্লি ফিরে গেলেন রাহুল গান্ধী। সূত্রের খবর, সোনিয়া গান্ধী জরুরি তলব করেছেন তাঁকে। দুপুরেই হাসিমারা থেকে বিশেষ বিমানে রওনাদিয়েছেন প্রাক্তন কংগ্রেস সাংসদ। বৃহস্পতিবারই অসম থেকে কোচবিহারে দিয়ে বাংলায় প্রবেশ করেন রাহুল গান্ধীর ন্যায় যাত্রা। সূত্রেরখবর, আজ রাতেই কর্মসূচি মাঝপথে স্থগিত করে দিল্লি ফিরে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু , কয়েকঘণ্টার মধ্যে তড়িঘড়ি রাহুলের এই দিল্লিযাত্রা ঘিরে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে।

প্রাথমিকভাবে খবর পাওয়া গিয়েছিল, কংগ্রেস নেত্রী অসুস্থ। তাই হয়তো ফিরছেন রাহুল। বেলা গড়াতেই জানা যায়, সোনিয়া গান্ধীই জরুরি তলব করেছেন। আর এই তলব নিয়ে শুরু হয়েছে জলঘোলা।লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই ইন্ডিয়া জোটের ভবিষ্যৎ ঘিরে অনিশ্চয়তা দেখা দিচ্ছে।

ইতিমধ্যে বাংলায় তৃণমূল ‘একলা চলো’ নীতি নিয়েছে তৃণমূল। সূত্রের খবর, বাড়তি গুরুত্ব দিচ্ছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে । এমন পরিস্থিতিতে তৃণমূলের অবস্থান কংগ্রেসসের চিন্তা বাড়িয়েছে।ওয়াকিবহাল মহলের অনুমান, বাংলায় ন্যায়যাত্রা নিয়ে কৌশল ঠিক করতেই তড়িঘড়ি তলব। তবে এবিষয়ে দলের তরফে এখনও কিছু জানানো হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *