শিবরাত্রি-হোলি উপলক্ষ্যে বিশেষ ট্রেন পরিষেবা ঘোষণা করেছে রেলের

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি:শিবরাত্রিতে যাত্রীর চাপ সামলাতে শুক্র ও শনিবার একজোড়া বিশেষ ট্রেন চলছে হাওড়া-তারকেশ্বরের মধ্যে৷ এই ইএমইউ ট্রেনগুলি সমস্ত স্টেশনে থামবে বলে জানানো হয়েছে পূর্বরেলের তরফ থেকে৷

পূর্ব রেল থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, এই দুই দিন হাওড়া-তারকেশ্বর ইএমইউ স্পেশাল ট্রেন হাওড়া থেকে দুপুর ২টো ৪৫ মিনিটে ছেড়ে বিকেল ৪টে ১৪ মিনিটে তারকেশ্বর পৌঁছবে। পাশাপাশি তারকেশ্বর–হাওড়া ইএমইউ স্পেশাল ট্রেন তারকেশ্বর থেকে বিকাল ৪টে ৪০ মিনিটে ছেড়ে সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে হাওড়া পৌঁছবে।

পাশাপাশি, হোলি উপলক্ষ্যে বিশেষ ট্রেন পরিষেবা ঘোষণা করেছে পূর্বরেল৷ যাত্রী স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখে দু’টি হোলি স্পেশাল হাওড়া-রক্সৌল এবং হাওড়া-বেনারস ট্রেন ঘোষণা করেছে পূর্ব রেল৷

পূর্ব রেল সুত্রে খবর, ২৩ মার্চ শুক্রবার রাত্রি ১১টায় ছাড়বে ০৩০৪৩ হাওড়া-রক্সৌল ট্রেন ৷ পরদিন, ২৪ মার্চ দুপুর ২টো ১৫ মিনিটে রক্সৌল পৌঁছবে৷ ০৩০৪৪ রক্সৌল-হাওড়া হোলি স্পেশাল ট্রেনটি ২৩ মার্চ শনিবার বিকেল ৪টে ৫৫ মিনিটে রক্সৌল থেকে ছাড়বে ৷ রবিবার (২৪ মার্চ) সকাল ৮টা ৩০ মিনিটে হাওড়া পৌঁছবে৷ ট্রেনটি যাত্রাপথে ব্যান্ডেল, বর্ধমান, খানা জংশন, দুর্গাপুর, আসানসোল, চিত্তরঞ্জন, মধুপুর এবং জেসিডি স্টেশনে দাঁড়াবে।

এছাড়া ০২৩৭১ হাওড়া-বেনারস হোলি স্পেশাল ২৩ মার্চ শনিবার সকাল ৪টা ১৫ মিনিটে ছাড়বে হাওড়া থেকে। ট্রেনটি এদিন রাত্রি ১০টা ৪৫ মিনিটে বেনারস পৌঁছবে। ০২৩৭২ বেনারস-হাওড়া হোলি স্পেশাল ট্রেন বেনারস থেকে ২৩ মার্চ শনিবার রাত্রি ১১টা ৫ মিনিটে ছাড়বে । ট্রেনটি হাওড়া পৌঁছবে ২৪ মার্চ অর্থাৎ রবিবার দুপুর ১২টা ২০ মিনিটে । দু’টি রুটের ট্রেনে জেনারেল ক্লাস, স্লিপার ক্লাস এবং বাতানকুল কামরা থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *