অযোধ্যায় রামলালার দর্শন আপাতত বন্ধ রেখেছে পুলিশ

Read Time:2 Minute

24 Hrs Tv: নিজস্ব প্রতিনিধি : সোমবার সরর্যুর পাড়ে রামলালার প্রাণপ্রতিষ্ঠা হয়ে গিয়েছে। মঙ্গলবার থেকে বিগ্রহ সাধারন মানুষের দর্শনের জন্য খুলে দেওয়া হয়। কিন্তু ভক্তি- শ্রদ্ধা, আবেগের মিশেলে এদিন ভিড় উপচে পরে মন্দির চতবরে। সোমবার রাত তিনটে থেকে মন্দিরে প্রবেশের জন্যে মানুষের উন্মাদনা চোখে পরার মতো ছিল। বেলা বাড়ার সঙ্গে তা সুনামির আকার নেয়। এর জেরেই চরম বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। আপাতত দর্শন বন্ধ রেখেছে পুলিশ।

অসমর্থিত সূত্রে দাবি, ভিড়ের চাপে বেশ কয়েক জন পদপিষ্ট হয়েছেন। পরিস্থিতির জেরে অতিরিক্ত পুলিশ বাহিনী আনছে শ্রীরাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্ট। একটি ভিডিও প্রকাশ্যে এসেছে সেখানে দেখা গিয়েছে, পুলিশের ব্যারিকেড সরিয়ে হুড়মুড় করে মন্দিরের দিকে ছুটছে জনস্রোত। ওই সময়েই বেশ কয়েক জন পদপিষ্ট হয়েছেন বলে দাবি। এই অবস্থায় স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে অতিরিক্ত বাহিনী চেয়েছে শ্রীরাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্ট। জানা গিয়েছে, বর্তমান পরিস্থিতি জেপি নাড্ডার অযোধ্যা সফর বাতিল করা হয়েছে। এছাড়াও বেশ কয়েক জন শীর্ষ বিজেপি নেতার আগামীকাল রামমন্দিরে আসার কথা ছিল, সেই ভিআইপি দর্শনও বাতিল করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৭টায় খুলে গিয়েছে মন্দিরের দরজা। বেলা সাড়ে ১১টা পর্যন্ত খোলা থাকবে মন্দির। পরে আবার দুপুর ২টো থেকে সন্ধে ৭টা পর্যন্ত রামলালা দর্শন চলবে। সকাল সাড়ে ৬টায় ‘জাগরণ’ অর্থাৎ আরতি এবং সন্ধে সাড়ে ৭টায় সন্ধ্যারতি হবে। তা অনলাইনেও দেখতে পাবেন ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *