ঝুলে রইল ইস্তফা, বিজেপি’তে যোগদান তাপস রায়ের

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি:পদ্ধতিগত ত্রুটির কারণেই আরও একবার আটকে গেল তাপস রায়ের বিধায়ক পদে ইস্তফা। তাঁকে ইস্তফা দেওয়ার জন্য বৃহস্পতিবার আবার তাঁকে বিধানসভায় গিয়ে নতুন করে পদত্যাগপত্র জমা দিতে বলা হয়েছে৷ তবে ইস্তফা এখনও গৃহীত না হলেও তিনি তৃণমূল বিধায়ক হিসেবেই বিজেপিতে যোগ দিলেন৷ এদিনের যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী । এই দুই রাজ্য নেতৃত্বের উপস্থিতিতে তৃণমূলত্যাগী তাপস রায় বিজেপি’তে যোগদান করেন ।

প্রসঙ্গত, গত সোমবার বিধানসভায় গিয়ে নিজের ইস্তফা জমা করে গিয়েছিলেন তাপস রায়। এরপর গতকাল এই নিয়ে চূড়ান্ত শুনানির কথা থাকলেও শেষ মুহূর্তে তা পিছিয়ে যায়। বুধবার বিকেল তিনটেয় তাঁকে বিধানসভায় যেতে বলা হয়েছিল। সেইমতো এ দিন বিধানসভায় এলেও শেষ মুহূর্তে পদ্ধতিগত ত্রুটির কারণে তাপস রায়ের পদত্যাগের বিষয়টি ঝুলে রইল।

নিজের পদত্যাগ পত্র টাইপ করে জমা করেছিলেন তাপস রায় । স্বাক্ষর করলেও নিজে হাতে লিখে পদত্যাগ পত্র জমা করতে হয় অধ্যক্ষের কাছে । সেই কারণেই যতদূর জানা যাচ্ছে, তাঁর পদত্যাগপত্র গৃহীত হয়নি । নতুন করে আবার তাঁকে হাতে লিখে পদত্যাগ পত্র জমা করতে হবে । আগামিকাল সেই কারণেই তাঁকে আবার বিধানসভায় যেতে বলা হয়েছে ৷ নতুন করে পদত্যাগ পত্র জমা করতে হবে তাঁকে । তারপরেই অধ্যক্ষ সেটা বিবেচনা করে সিদ্ধান্ত নেবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *