Read Time:2 Minute

কোর কমিটির পোস্টারে ফিরে আসল জেলবন্দি অনুব্রত

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি : বীরভূমের সিউড়ির পর এবার বোলপুর শহর। কোর কমিটির ছবির সঙ্গে অনুব্রত মন্ডলের ছবি দিয়ে পড়ল পোস্টার। নিজের ঘরে আবার ব্যানারে ফিরলেন অনুব্রত মণ্ডল। সম্প্রতি,মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৈঠক থেকে নতুন করে পাঁচ জনের কোর কমিটির কথা ঘোষণা করেছেন। যেখানে সব থেকে বেশি প্রাধান্য দেওয়া হয়েছে অনুব্রত মণ্ডল অনুগামীদের।

এদিন যে ব্যানার সামনে এসেছে তাতে দেখা গিয়েছে, মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে ব্যানারে। বিরোধী রাজনৈতিক দলগুলির মতে, কাজল গোষ্ঠীর অনুগামীদের প্রাধান্য কমেছে, এটা বোঝানোর জন্যই এই পোস্টার ব্যানার দেওয়া শুরু হয়েছে।

কোর কমিটি থেকে বাদ পড়েছেন বীরভূম জেলা সভাধিপতি কাজল শেখ। রাজনৈতিক মহলের মতে, কাজল গোষ্ঠী ও অনুব্রত মণ্ডলের গোষ্ঠীর মধ্যে অশান্তি দীর্ঘদিন ধরে। অনুব্রত মণ্ডল গ্রেফতার হবার পর থেকেই ধীরে ধীরে প্রাধান্য বৃদ্ধি হচ্ছিল কাজল শেখের। আর এই কোর কমিটি ঘোষণা করে কাজল শেখ গোষ্ঠীর ডানা ছাটা হয়েছে এমনটাই মত অনেকের। আর এই নতুন কোর কমিটি ঘোষণা হতেই হঠাৎ করেই পাঁচজনের ছবি দিয়ে ব্যানার পোস্টার দেওয়া শুরু হয়েছে বীরভূম জেলায়।

এর আগেও কোর কমিটি ঘোষণা হলেও কখনও এমন ব্যানার ফেস্টুন দিয়ে প্রচার করতে দেখা যায়নি। তবে জয়দেবের মেলায় ব্যানারে দেখা গিয়েছিল অনুব্রতর ছবি। অনুব্রত মণ্ডল এখন জেলে। শিয়রে লোকসভা নির্বাচন। এমন আবহে পোস্টার ব্যানারে অনুব্রতর ফিরে আসা রাজনৈতিক ভাবে ইঙ্গিতবহ এমনটাই অনেকে মনে করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *