Read Time:2 Minute

আত্মবিশ্বাসী মোদী, ৪০০ পার সংসদে দাঁড়িয়ে ঝড়ে পরল আত্মপ্রত্যয়

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি :‘অব কি বার ৩০০ পার।’ ২০১৯ লোকসভা নির্বাচনে এটাই ছিল এনডিএ’র স্লোগান। আর এবার লোকসভায় দাঁড়িয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানিয়ে দিলেন, ‘অব কি বার ৪০০ পার!’

সোমবার রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর জবাবী ভাষণে মোদি আত্মবিশ্বাসের সঙ্গে বলে দিলেন, এবারের লোকসভা নির্বাচনে চারশোরও বেশি আসনে জয়ী হবে এনডিএ জোট। আর বিজেপি একাই পাবে ৩৭০টি আসন। মোদীর কথায়, ‘তৃতীয়বার ক্ষমতায় আসতে আমাদের আর বেশি দেরি নেই। আর মাত্র ১০০-১২৫ দিন বাকি। আমি সংখ্যা নিয়ে খুব একটা কথা বলি না। তবে দেশের মুড এবার ভালোই বুঝতে পারছি। এবার এনডিএ ৪০০’র গণ্ডি পার করবে। আর বিজেপি নিশ্চিতভাবেই ৩৭০টা আসন পাবে। আর তৃতীয়বার সরকার গঠন করেই বড় সিদ্ধান্ত নেওয়া হবে’।

উল্লেখ্য, সম্প্রতি কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গের গলায় শোনা গিয়েছিল, ‘অব কি বার এনডিএ ৪০০ পার’। বিজেপি সুর চড়িয়ে বলেছিল, সঠিক কথাই খাড়গের মুখ থেকে বেরিয়ে এসেছে। যদিও কংগ্রেস এর সাফাই দিয়ে বলেছিল, মশকরা করেই একথা বলেছিলেন কংগ্রেস সভাপতি। কিন্তু মোদি এদিন স্পষ্ট করে দিতে চাইলেন, চব্বিশের লোকসভায় শুধু এনডিএ সরকার ফিরবে, তাই নয়, বিরোধীদের বিরাট মার্জিনে হারাবেন তাঁরা।কংগ্রেসকে একহাত নিয়ে মোদি বলে দেন, মোদি সরকার ১০ বছরের মধ্যে যা করেছে, আগামী ১০০ বছরেও কংগ্রেস পারবে না। বিরোধী হিসেবে থাকতেই ভালোবাসে হাতশিবির বলেও কটাক্ষ করেন মোদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *