রেশন দুর্নীতির তদন্তে আদালতে ইডির চাঞ্চল্যকর রিপোর্ট পেশ

Read Time:2 Minute

24 Hrs Tv: নিজস্ব প্রতিনিধি: রেশন দুর্নীতির তদন্তে নেমে ব্যাঙ্কশাল আদালতে চাঞ্চল্যকর রিপোর্ট জমা দিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। রিপোর্টে ইডি দাবি করেছে , ‘খাদ্যমন্ত্রী থাকাকালীন তাঁর দফতরে রেশন বণ্টনে দুর্নীতির কথা জানতেন জ্যোতিপ্রিয়ন মল্লিক’।

চালকল-গমকল মালিক থেকে শুরু করে ডিলার, ডিস্ট্রিবিউটরদের একাংশের বিরুদ্ধে অভিযোগ ওঠে। এফআইআর দায়ের থেকে সিআইডি তদন্ত, খাদ্যমন্ত্রী থাকাকালীন সবই নজরে ছিল জ্যোতিপ্রিয়র। গত ৩১ অক্টোবর জেরায় একথা স্বীকার করেছেন ধৃত জ্যোতিপ্রিয় মল্লিক। ব্যাঙ্কশাল আদালতে জমা দেওয়া রিপোর্টে চাঞ্চল্যকর এই দাবি করেছে ইডি।

এমনকী কেন্দ্রীয় সংস্থার এও দাবি, জ্যোতিপ্রিয় খাদ্যমন্ত্রী থাকাকালীন দুর্নীতির বিরুদ্ধে কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি। উল্টে তদন্ত ধামাচাপা দেওয়ার চেষ্টা হয়েছে। সূত্র মারফৎ জানা যাচ্ছে, কেন্দ্রীয় এজেন্সির এখানেই প্রশ্ন, খাদ্যমন্ত্রীর পদে থেকে রেশন বণ্টনে দুর্নীতির কথা জেনেও কেন কোনও পদক্ষেপ করেননি জ্যোতিপ্রিয় মল্লিক? তাহলে কি নিষ্ক্রিয় থেকে পরোক্ষে কি তিনি দুর্নীতিকেই সমর্থন করেছেন? রেশন বণ্টন দুর্নীতির তদন্ত ধামাচাপা দেওয়ার পিছনে কি জ্যোতিপ্রিয়রই নির্দেশ ছিল? নাকি এর পিছনে বৃহত্তর ষড়যন্ত্র রয়েছে? এখন এই প্রশ্নেরই উত্তর খুঁজছে ইডি, এমনটাই খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *