ফের শাহজাহানকে তলব ইডির

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি : একমাসের বেশি সময় পেরিয়ে গিয়েছে এখনও অধরা সন্দেশখালির দাপুটে নেতা শেখ শাহজাহান। দুবার ইডি তলব করলেও সাড়া দেননি তিনি। এবার ফের শাহজাহানকে নোটিস দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। ১৬ ফেব্রুয়ারি তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। তবে তিনি আদৌ যাবেন কি? এনিয়ে ধোঁয়াশা অব্যাহত।

গত বুধবার তাঁকে হাজিরা দিতে বলা হয়েছিল। যদিও দ্বিতীয়বারও হাজিরা দেননি শাহজাহান। ওইদিন বিকেল সাড়ে চারটে নাগাদ ইডি দফতরে যান শাহজাহানের আইনজীবী। হাতে ছিল একটি খাম। জানা যায়, শাহজাহানের লেখা চিঠি হাতে তিনি ইডি দফতরে যান। হাজিরার জন্য তাঁর আইনজীবী কিছুটা সময় চান। তবে আইনজীবীর দাবি, কোনও কথা শোনেননি আধিকারিকরা।শুক্রবার শেখ শাহজাহানকে হাজিরার জন্য তৃতীয়বার নোটিস দিল ইডি। এবার কি হাজিরা দেবেন তৃণমূল নেতা? না দিলে কী পদক্ষেপ করবে ইডি?

অন্যদিকে, শাহজাহান বেপাত্তা হতেই ক্ষোভের আগুন জ্বলে উঠেছে। মহিলারা শাহজাহান সহ উত্তম সর্দার, শিবপ্রসাদ হাজরার গ্রেফতারির দাবিতে রাস্তায় প্রতিবাদে। বাঁশ, কাটারি, ঝাঁটা হাতে মহিলারা বিক্ষোভে রাস্তায়। আজ শুক্রবার শিবুপ্রসাগ হাজরার জেলিয়াখালির তিনটে পোলট্রি ফার্মে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। প্রতিবাদের আগুনে জ্বলছে সন্দেশখালি। উত্তেজিত জনতার একটাই দাবি গ্রেফতার করতে হবে শাহজাহান সহ তাঁর সাঙ্গ-পাঙ্গদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *