‘শাহজাহানকে মুখ্যমন্ত্রী কালীঘাটে লুকিয়ে রেখেছেন’: বিস্ফোরক দাবি শুভেন্দুর

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: প্রায় একমাস হয়ে গিয়েছে, বেপাত্তা সন্দেশখালির দাপুটে নেতা শেখ শাহজাহান। রেশন দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত তথা কেন্দ্রীয় এজেন্সির আধিকারিকদের মারধর এবং কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের বিরুদ্ধে দলবল নিয়ে হেনস্থার অভিযোগে অভিযুক্ত শাহজাহান। এমন এক গুরুতর অপরাধে অভিযুক্ত শেখ শাহজাহানকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কালীঘাটে লুকিয়ে রেখেছেন৷ এমনই চাঞ্চল্যকর দাবি করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

সন্দেশখালির তৃণমূল নেতা শাহজাহান শেখকে নিয়ে বিস্ফোরক দাবি করলেন বিরোধী দলনেতার। শুভেন্দুর কথায়, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের আশ্রয়ে রয়েছে শাহজাহান শেখ । কালীঘাটে হানা দিলে পেয়ে যাবে শাহজাহানকে । প্রতিদিন রাজ্যের মুখ্যমন্ত্রী মধ্যাহ্নভোজন ও নৈশভোজন করছেন শাহজাহানের সঙ্গে’। শিবু হাজরার গ্রেফতারি প্রসঙ্গে শুভেন্দু অধিকারীর বক্তব্য, “শিবু হাজরাকে গ্রেফতার করতে হবে না ৷ শিবু হাজরাকে জনগণই গ্রেফতার করে নেবে । ওদের একমাত্র ওষুধ হল জনগণ ৷ এগারোর আগে নন্দীগ্রাম দেখিয়েছিল লড়াই, এখন দেখাচ্ছে সন্দেশখালি । মাতৃশক্তিকে দেখেছেন তো, এই মাতৃশক্তির পাঁচশো-হাজারে মমতার দিকে যাওয়ার লোক নয় ।”

শনিবার ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের আমতলাতে একটি জনসভা করেন শুভেন্দু। এই কেন্দ্রে বর্তমানে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে ‘ডায়মন্ড চ্যালেঞ্জ’ ছুঁড়েছেন। আর শনিবার লোকসভা নির্বাচনের হটস্পট ডায়মন্ড হারবার কেন্দ্রে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীর বিস্ফোরক দাবি ঘিরে রাজনৈতিক উত্তাপ আরও বাড়ল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *