‘আমার প্রশংসা করে না’ অভিনয়ের হাতেখড়ি পড়তেই ফুঁসে উঠলেন শাহরুখ কন্যা

Read Time:3 Minute

24Hrs Tv ওয়েব ডেস্ক : রেশমি খাতুন : আর মাত্র কয়েকটা দিন। এরপরই অভিনয় জগতে পা রাখতে চলেছে বাদশা কন্যা। এর আগে তাঁকে অবশ্য দেখা গেছে বিজ্ঞাপনে, এবার দেখা যাবে ‘দ্য আচির্জ’ সিরিজে। তবে বাদশা কন্যা বলে কথা,প্রশংসা না পেলে কি মানায়! তবে এবার তাঁর ব্যাতিক্রমই হল। কোনরকম প্রশংসা পেল না বাদশা কন্যা। আর তাতেই উঠলো নালিশের বহর। বাদশা কিং খানের কাছে নালিশ জানালো কন্যা। খুব একটা পছন্দসই প্রশংসা না পেলে কি চলে বাদশা কন্যার আগামী দিনের অনুপ্রেরণা? তাই এবার নালিশ জানালো সুহানা। জানালো যে নৃত্য প্রশিক্ষক গণেশ হেগড়ে তাঁর নাকি প্রশংসাই করেন না। নালিশ শুনে প্রতিক্রিয়াও দিলেন কিং খান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খোলেন নৃত্য প্রশিক্ষক গণেশ হেগড়ে। তিনিও রীতিমত অবাক হন যে বাদশা কন্যা তাঁর নামে নালিশ করতে পারে। তিনি জানান যে ‘সুহানা ও তাঁর সহ-অভিনেতারা যখন ‘দি আর্চিজ’-এর জন্য স্কেটিংয়ের মহড়া দিচ্ছেন, তখন সেখানে এসেছিলেন শাহরুখ। তিনি আরও জানান যে তিনি নাকি সুহানার কোন প্রশংসাই করেন না এমন নালিশ করেছেন সুহানা নিজেই। তার পর শাহরুখ নাকি মেয়েকে বলেছেন, ‘গণেশ কোনও দিন আমার প্রশংসা করেননি, তোমার কী করে করবেন!’এরপর নৃত্য প্রশিক্ষক গণেশ হেগড়ে সুহানাকে জানান যে যদি তিনি তাঁর প্রশংসা করতেন তবে শ্যুটের জন্য এত পরিশ্রম সে করত না। তাই তিনি প্রশংসা করেন নি যাতে সে আরও ভালো কাজ করতে পারে।

খুব শীঘ্রই আসতে চলেছে জোয়া আখতারের এই সিরিজটি। আগামি ৭ই ডিসেম্বর মুক্তি পেতে চলেছে সিরিজটি। খুব তাড়াতাড়ি অভিনেত্রী হিসেবে অভিষেক হতে চলেছে সুহানার। তবে শুধু অভিনেত্রী হিসেবে নয় গায়িকা হিসেবেও অভিষেক হতে চলেছে সুহানা খানের। তিনি যেমন প্রশংসাও পেয়েছেন তেমন নেটমাধ্যমে সমালোচনার শিকার হয়েছেন। তবে এবার অভিনেত্রী হিসেবে অভিষেক হতে চলেছে সুহানার। এবার প্রশংসা কুড়োতে চলেছে কি বাদশা কন্যা? এই সিরিজ এর অপেক্ষা করছে গোটা নেটমাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *