সোমবার ইডির অফিসে হাজিরা শেখ শাহজাহানের

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি :সন্দেশখালিকাণ্ডের ২৪ দিন পরেও অধরা ঘটনার মাস্টারমাইন্ড শেখ শাহজাহান। সোমবার ইডির তলবে হাজিরা দেবেন সন্দেশখালির তৃণমূল নেতা? গোয়েন্দা সংস্থা সূত্রে খবর, এখনও পর্যন্ত শেখ শাহজাহান বা তাঁর আইনজীবী যোগাযোগ করেননি। সন্দেশখালিকাণ্ডে অভিযুক্ত তৃণমূল নেতা হাজিরা এড়ালে তাঁর বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপের জন্য আইনি পরামর্শ নেবে কেন্দ্রীয় এজেন্সি।

প্রসঙ্গত, সাধারণতন্ত্র দিবস উপলক্ষ্যে হিঙ্গলগঞ্জে ‘তিরঙ্গা যাত্রা’য় সামিল হন রাজ‍্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ওইদিন সভাড় মঞ্চে দাঁড়িয়েই শেখ শাহজাহান ইস্যুতে সুর চড়ান বিরোধী দলনেতা। বলেন, ‘সরবেড়িয়া থেকে ধামাখালি। এই ১১ কিলোমিটারের মধ্যেই ওর চলাফেরা। বেড়মজুর ১ এবং ২ নম্বর পঞ্চায়েত এলাকার মধ্যেই আছেন উনি (শাহজাহান)। আমি আগেই সেকথা বলে দিয়েছিলাম ৷’ যদিও শুভেন্দুর সেই দাবি তখন নস্যাৎ করে দিয়েছিলেন বেড়মজুর পঞ্চায়েতের দুই তৃণমূল প্রধান। শুভেন্দু আরও বলেন, ‘সন্দেশখালির বাঘ এখন কোথায় ? বাঘ এখন মমতা পুলিশের সংরক্ষণে। বসিরহাট জেলার পুলিশ সুপারের জিম্মায় রয়েছেন তিনি। এটা আপনারাও জানেন। আমিও জানি। ওর গতিবিধি সম্পর্কে আগেই আমি অবহিত করেছিলাম ৷’

সম্প্রতি,সন্দেশখালির ‘বাঘ’ তৃণমূল নেতা শেখ শাহজাহানের আকুঞ্জিপাড়ার বাড়িতে ফের তল্লাশি অভিযানে আসে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। শাহজাহানের বাড়ির গেটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করেন ইডি আধিকারিকরা। তবে, বিভিন্ন ঘরে তন্নতন্ন করে তল্লাশি চালালেও রেশন দুর্নীতির কোনও নথিই সে অর্থে মেলেনি। এরপর তদন্তকারী সংস্থা বাড়িতে নোটিশ টাঙিয়ে চলে যায়। এদিন তিনি হাজিরা দেবেন ইডির অফিসে। তা নিয়ে ধোঁয়াশা অব্যাহত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *