বোল্ড লুকে সোহিনী, খোশমেজাজে ধরা দিলেন সোহিনী

Read Time:3 Minute

24Hrs Tv ওয়েব ডেস্ক : এবার এক অন্য মেজাজে ধরা দিলেন তিনি। সোহিনী সরকারের সৌন্দর্য এবং মিষ্টি হাসি মুহূর্তেই তাঁর অনুরাগীদের মন জয় করে। তাঁর এক একটি লুক দেখে প্রশংসায় ভরিয়ে দেন অনুরাগীরা। তাঁকে পশ্চিমী বোল্ড আউফিটেও খুবই সুন্দর দেখায়, কিন্তু শাড়িতে অভিনেত্রী হয়ে ওঠেন অপরূপা। শাড়ি পড়ে একেবারে বাঙালি কন্যা মনে হয় সোহিনীকে। তাঁর অসাধারন লুক নজর কাড়ে সবার। সাবেকি সাজে সোহিনী যখন ধরা দেন, তখন তাঁকে দেখে চোখ ফেরানোর উপায় থাকে না।পশ্চিমী পোশাকেও খুব সুন্দর দেখায় সোহিনীকে। বারবার পুরুষ হৃদয়ে ঝড় তোলেন তিনি। তাঁকে বর্তমান প্রজন্মের অন্য়তম ‘ক্রাশ’ হিসেবে ধরা হয়। অনুরাগীদের নিয়ে তাঁর যেন এক প্রিয় সংসার।

তবে প্রেম নিয়ে কি রহস্য নায়িকার জিবনে।’ভূমিকন্যা’র সময়ে অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে তাঁর গাঢ় প্রেম ছিল বলেই শোনা গিয়েছিল। কতটা সত্যি? ‘দু’জন সুন্দর দেখতে ছেলে-মেয়ে একসঙ্গে থাকলে প্রেমে পড়বে, এটা প্রকৃতির নিয়ম। আর রণও বলে, আমার সঙ্গে অনির্বাণকে বেশ মানায় নাকি,’রহস্যময় হাসি ছিল নায়িকার চোখে। তবে প্রেম নিয়ে কোনোদিন লুকোচুরি খেলতে হয়নি সোহিনিকে। সম্পর্ক নিয়ে সিরিয়াস সোহিনী রণজয়। তাঁরা দুজনে প্রেমে পড়ে দার্জিলিংয়েই।

রণজয়ের গার্লফ্রেন্ডেরও লম্বা লিস্ট ছিল। সোহিনীর প্রতি তিনি কতটা সিরিয়াস, তা নিয়ে বললেন, ‘প্রত্যেক মানুষের জীবনে শূন্য জায়গা থাকে। আমার সেই শূন্যস্থানটি পূরণ করেছে সোহিনী। যে জন্য ওর উপরে নির্ভরশীল হয়ে পড়েছি। আমার অনেক সিক্রেট ওর সঙ্গে শেয়ার করেছি, যা আগে কারও সঙ্গে করিনি।’

তিনি হলেন বর্তমান প্রজন্মের অন্য়তম ‘ক্রাশ। তাই তাঁকে পেয়ে রনবির বেজায় খুশি। তবে এবার অন্য লুকে সোহিনী। রেড জ্যাকেটে বেশ দেখাচ্ছে সোহিনীকে। বরফের মধ্য়ে লাল রঙের এই জ্যাকেটে সত্যিই অন্য়রকম দেখতে লাগছে সোহিনীর এই লুকটি ক্যাজুয়াল হলেও, তাতে রয়েছে এক বিশেষ ছোঁয়া। শীতকালীন এই পোশাকে চমৎকার লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *