মমতাকে খাড়গের চিঠি ঘিরে জল্পনা তুঙ্গে

Read Time:2 Minute

24 Hrs Tv: নিজস্ব প্রতিনিধি: রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো ন্যায়যাত্রা’র বিক্ষোভ তৃণমূল কর্মীডের। কংগ্রেসের অভিযোগ, ছেঁড়া হয়েছে পদযাত্রার পোস্টার। এই আবহে রাহুলের পদযাত্রার নিরাপত্তা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিলেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি মল্লিকার্জুন খাড়গে। তাঁর আশঙ্কা, বাংলায় পদযাত্রা চলাকালীন রাহুলের ওপর হামলা হতে পারে।

কংগ্রেস সভাপতি চিঠিতে লিখেছেন, দেশের ঐক্য মজবুত করতে মণিপুর থেকে মহারাষ্ট্র পর্যন্ত ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ করছেন রাহুল গান্ধী। বাংলায় সেই পদযাত্রায় হামলা চালাতে পারে দুষ্কৃতীরা। সেই হামলা হতে পারে পদযাত্রা রুখে দিতে কিংবা রাজ্য প্রশাসনকে বদনাম করে দিতে। খাড়গের সংযোজন, ‘আপনার সঙ্গে গান্ধী পরিবারের সম্পর্ক বেশ ভালো। আশা করা যায়, রাহুল গান্ধী-সহ পদযাত্রায় অংশগ্রহণকারীদের নিরাপত্তা নিশ্চিত করবেন।’ স্বাভাবিকভাবেই এই চিঠি ঘিরে জল্পনা বেড়েছে।

উল্লেখ্য, ২৮ জানুয়ারি ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’র কর্মসূচি জলপাইগুড়ি থেকে শুরু করবেন রাহুল। দিল্লি থেকে দুপুরে বাগডোরা বিমানবন্দরে নেমে সোজা চলে আসবেন জলপাইগুড়ি শহর সংলগ্ন পাহাড়পুরে। ওখান থেকেই শুরু হবে কর্মসূচি। এই পদযাত্রায় দুষ্কৃতীরা বাধা সৃষ্টি করতে পারে বলে মনে করছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। এ প্রসঙ্গে নাম না করে অসমের পরিস্থিতির কথাও চিঠিতে তুলে ধরেন খাড়গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *