বড়পর্দায় আসছে ‘তারানাথ তান্ত্রিক’!

Read Time:2 Minute

২৪ আওয়ার্স টিভি ওয়েব ডেস্ক : এবার বড়পর্দায় আসছেন ‘তারানাথ তান্ত্রিক’ । নতুন পরিচালকের হাত ধরে, নতুন একদল অভিনেতা ও অভিনেত্রীদের নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হবে এই ছবি।নবাগত পরিচালক সুরঞ্জন দাসের পরিচালনায় বড়পর্দায় আসছে ‘তারানাথ তান্ত্রিক’। পরিচালকের এটিই প্রথম সিনেমা। আর প্রথম ছবিতেই একগুচ্ছ নবাগত অভিনেতা ও অভিনেত্রী নিয়ে শুরু করছেন কাজ। তবে প্রযোজক অপূর্ব জোশেফ জানান এই ছবিতে চেনা মুখও থাকবে। কিন্তু কারা থাকবেন, সেই নাম এখনও ঠিক হয়নি।

এবার বড়পর্দায় আসছে সেই গল্প। নতুন পরিচালক ও নতুন অভিনেতা, অভিনেত্রীরা দর্শকের মনে কতটা জায়গা করে নিতে পারেন সেটাই দেখারপ্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। আলো আঁধারিতে স্কেচ করে তারানাথ তান্ত্রিকের ছবি। নামের নিচে লেখা, ‘ভয় পাবেন না’। প্রকাশ্যে এসেছে ছবির শ্যুটিং চলাকালীন কিছু ছবিও।বাংলা সাহিত্যের এক অনন্য সৃষ্টি ‘তারানাথ তান্ত্রিক’। বছরের পর বছর ধরে বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় সৃষ্ট এই কাল্পনিক চরিত্র ছোটদের সঙ্গে সঙ্গে মন জয় করেছে বড়দেরও। এর আগে ‘তারানাথ তান্ত্রিক’-এর গল্প ধারাবাহিক বা সিরিজে দেখা গেছে।

সূত্রের খবর , পরিচালক সুরঞ্জন দাস বলেন, ‘তারানাথ তান্ত্রিক, যিনি তাঁর জীবনের প্রায় সিংহভাগ গ্রামাঞ্চলে ঘুরে ঘুরে কাটিয়েছেন।কলকাতা শহর ও তার পার্শ্ববর্তী এলাকায় হবে ছবির শ্যুটিং। তাঁর জীবনে প্রেতাত্মা ও পূর্ণাত্মার গল্প নিয়ে এই সিনেমা।’প্রযোজক অপূর্ব জোশেফের কথায়, ‘আমি ছোটদের ছবি করতে ভীষণ পছন্দ করি। আমার ‘তারানাথ তান্ত্রিক’ একেবারে কিশোরদের জন্য বানানো। বিশেষ করে তাদের জন্য যারা আমার মতই একদম বড় হয়নি, আর এখনও ছুটির দিনে দুপুরবেলা ভাত খাওয়ার পর হালকা চাদরে পা ঢেকে গ্রাম বাংলার অলৌকিক লোককথা পড়তে ভালবাসেন।’ ছবিটি মুক্তি পাবে ‘মেরে সাই প্রোডাকশন’-এর ব্যানারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *