কৃষকদের মিছিল রুখতে ড্রোন থেকে ছোঁড়া হল কাঁদানে গ্যাসের শেল

Read Time:1 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি :পাঞ্জাব ও হরিয়ানার শম্ভু সীমানায় কৃষকদের প্রতিবাদ মিছিল রুখতে ড্রোন থেকে ছোড়া হল কাঁদানে গ্যাসের শেল । জানা যাচ্ছে, মিছিলের মধ্যে শেলগুলি আছড়ে পরে। মুহুর্তে গোটা এলাকা ধোঁয়ায় ঢেকে যেতেই দৃশ্যমানতার সমস্যা দেখা দেয়।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অন্তত দুডজন শেল ছোড়া হয়েছে। এবং তা করা হয়েছে কৃষকদেক তরফে কোনও উসকানি ছাড়াই।মঙ্গলবার সকালে দিল্লির দিকে যাত্রা শুরু করে কৃষকদের মিছিল। মিছিল পাঞ্জাব-হরিয়ানা সীমানার শম্ভু এলাকায় আসতেই কাঁদানে গ্যাস ছুড়তে শুরু করে পুলিশ। ড্রোন থেকেও ছোড়া হয় কাঁদানে গ্যাস।

২০২০র পর ফের ‘দিল্লি চলোর’ ডাক দিয়েছেন কৃষকরা। মূলত তিন দফা দাবি নিয়ে রাজধানী অভিমুখে এগোয় মিছিল। যা রুখতে সিঙ্ঘু, টিকরি ও গাজিপুর সীমানা বন্ধ করে দিয়েছে দিল্লি পুলিশ। ব্যারিকেড আর কাঁটাতার দিয়ে পথ আটকে দেওয়া হয়েছে। মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী। এক মাসের জন্য জমায়েতও নিষিদ্ধ দিল্লিতে। একইভাবে বন্ধ করে দেওয়া হয়েছে হরিয়ানার সীমানাও। এই পরিস্থিতিতে এবার ছোড়া হল ড্রোন থেকে কাঁদানে গ্যাসের শেল। ঘটনার জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *