সোমবার রাজবংশী ভাষার স্কুল উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি : লোকসভা ভোটের আগে পাঁচ দিনে সাতটি জেলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার কোচবিহার থেকে শুরু হচ্ছে সফর। কোচবিহার শহরের রাসমেলা মাঠে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে একাধিক প্রকল্পের শিলান্যাস ও উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী।

জেলা প্রশাসন সূত্রে খবর, কোচবিহার সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবনির্মিত হেরিটেজ গেট, নতুনভাবে সাজিয়ে তোলা সাগরদিঘি এবং বৈরাগী দিঘির উদ্বোধন করার সঙ্গে চিলা রায়ের মূর্তির উদ্বোধন করবেন। তার সঙ্গে রাজবংশী ভাষার অন্তত ২০০টি স্কুল উদ্বোধন করার কথা রয়েছে। তার মধ্যে প্রায় ১২০টি স্কুল রয়েছে কোচবিহারে। তাছাড়া উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের ৪৩টি নতুন বাসের সূচনা করার কথা।

গত রবিবার হাসিমারা সেনা ছাউনিতে নামার পর চিলাপাতার দিয়ে তিনি সোনাপুর হয়ে কোচবিহারে প্রবেশ করেন। মুখ্যমন্ত্রীকে দেখার জন্যে সোনাপুর, পাতলাখাওয়া, পুণ্ডিবাড়ি, রাজারহাট, চকচকা, বাবুরহাট এবং স্টেশন চৌপতিতে মানুষের ভিড় উপচে পড়ে। রাস্তার দুধারে দাঁড়িয়ে থাকা জনতাকে দেখে গাড়ির গতি কমিয়ে হাত নাড়িয়ে মুখ্যমন্ত্রী অভিবাদন জানান। বর্ধমানের দুর্ঘটনা থেকে শিক্ষা নিয়ে কোচবিহারে মুখ্যমন্ত্রীরর যাত্রাপথে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *