‘বাজার খুব খারাপ, মাথা ঘুরিয়ে ধপ ধপ পড়ে যাচ্ছে’ নাম না করে বিতর্কিত মন্তব্য শুভেন্দুর

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি : খেজুরিতে কয়েকজন বিজেপি কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে এই ইস্যুতে শুক্রবার প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নিজস্ব ভঙ্গিমায় শুভেন্দু এদিনও রাজ্যের তৃণমূল সরকারের তুলোধোনা করতে থাকেন। আচমকা নিজের বক্তব্য পেশের সময় শুভেন্দু অধিকারী কারোর নাম উল্লেখ না করেই মন্তব্য করেন ,”বাজার খুব খারাপ, মাথা ঘুরিয়ে ধপ ধপ পড়ে যাচ্ছে।”

খেজুরির প্রতিবাদ সভায় শুভেন্দুর এই মন্তব্য সামনে আসতেই রাজ্য রাজনীতিতে আলোড়ন পড়ে গিয়েছে। গতকালই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কালীঘাটে নিজের বাড়িতে পা পিছলে পড়ে গিয়ে কপালে এবং নাকে আঘাত পেয়েছেন। চারটে সেলাই হয়েছে তাঁর। আপাতত তিনি স্থিতিশীল, বাড়িতেই আছেন। শুভেন্দুর এদিনের মন্তব্য থেকে প্রশ্ন উঠছে তাহলে কি মমতা বন্দ্যোপাধ্যায়কে ইঙ্গিত করেই কি এই মন্তব্যটূলঢোণ?

যদিও, বাজার খুব খারাপ, মাথা ঘুরিয়ে ধপ ধপ পড়ে যাচ্ছে- এমন মন্তব্যের সময় শুভেন্দু একটিবারের জন্যেও মমতার নাম মুখে আনেননি। তবে কাকতলীয়ভাবে, গত বৃহস্পতিবার সন্ধ্যেতে মুখ্যমন্ত্রী দুর্ঘটনার শিকার হয়েছেন নিজের বাড়িতেই। আর এই দুর্ঘটনার ২৪ ঘন্টা কাটতে না কাটতেই শুভেন্দু অধিকারীর এই মন্তব্য সামনে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *