বেড়মজুরের তৃণমূল নেতা অজিত মাইতিকে আটক করল পুলিশ

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: মহিলাদের আক্রমণের মুখে পড়ে প্রায় সাড়ে ৪ ঘণ্টা আশ্রয় নিয়েছিলেন এক সিভিক ভলান্টিয়ারের বাড়িতে। অবশেষে পুলিশের হাতে আটক সন্দেশখালির বেড়মজুরের তৃণমূল নেতা অজিত মাইতি। ইতিমধ্যেই তাঁকে থানায় নিয়ে গিয়েছে পুলিশ।

হাইভোল্টেজ রবিবাসরীয় সন্দেশখালির বেড়মজুর। পরতে পরতে চিত্রনাট্য বদলের ইঙ্গিত। টানটান উত্তেজনা। যে বাড়িতে অজিত মাইতি আশ্রয় নিয়েছিলেন ওই বাড়ির চারিদিক পুলিশ ঘিরে রাখে। যে মহিলারা অজিতের গ্রেফতারির দাবিতে সোচ্চার ছিল সারাদিন পুলিশ অনেক বুঝিয়ে-সুঝিয়ে দূরে সরিয়ে দেয়। সিভিক ভলান্টিয়ারের বাড়ির সামনের রাস্তার দখল নেয় বিশাল পুলিশ বাহিনী।

সন্ধ্যে নামতেই পুলিশের অপারেশন শুরু। চোখের পাতা ফেলার মুহুর্তে তৃণমূল নেতা অজিত মাইতিকে গাড়িতে চড়িয়ে পুলিশ সোজা থানার উদ্দ্যেশ্যে রওনা দেয়। প্রসঙ্গত, এদিনই পাশে নেই দল। যারা অত্যাচার করেছে, তাঁদের পাশে নেই দল, এমনটাই জানান পার্থ ভৌমিক সন্দেশখালির মাটিতে দাঁড়িয়ে।মহিলাদের তাড়া খেয়ে স্থানীয় এক সিভিক ভলান্টিয়ারের বাড়িতে আশ্রয় নেন অজিত মাইতি। জনরোষের তেজে কাঁপতে থাকেন ওই তৃণমূল নেতা। ক্ষোভের মুখে পড়ে দুর্নীতির অভিযোগ স্বীকার করে নিয়ে ইস্তফা দিতে চান অজিত মাইতি। অন্যের বাড়িতে লুকিয়ে থাকার মুহুর্তে পুলিশের সঙ্গে বচসা ক্ষুব্ধ মহিলাদের। কিছু না করলে ভয় পাচ্ছে কেন, অজিত মাইতিকে লক্ষ্য করে দাবি বিক্ষোভরত মহিলাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *