সফল পেলো না পাচারের প্ল্যান, আটক দুই পাচারকারী

Read Time:3 Minute

24 Hrs Tv ওয়েব ডেস্ক : কোয়েল বনিক : শিলিগুড়ি থেকে উদ্ধার করা হয় দুই মাদক পাচারকারীকে। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপের অভিযানে পাওয়া যায় লক্ষ্য লক্ষ্য টাকার মাদক। লক্ষাধিক মাদক পাচারে’র অভিযোগে গ্রেফতার দুই মাদক পাচারকারী। শিলিগুড়ি পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাদক পাচারকারী’রা মালদার কলিয়াচকের বাসিন্দা। নাম এমডি এক্রমুল শেখ ও আব্দুস সামাদ। এই পাচারকারী’রা ৩৫০ গ্রাম ব্রাউন সুগার নিয়ে মালদা থেকে শিলিগুড়ি উদ্দ্যেশে রওনা দিয়েছিল সূত্রের খবর। গোপন সূত্রের খবর, পেয়ে শিলিগুড়ির মিলনপল্লির থানার পুলিশ ও স্পেশাল অপারেশন গ্রুপ এর আধিকারিকে’রা ডেরা বেধে থাকে মিলনপল্লীর সামনে। মালদা থেকে শিলিগুড়ি আসার সময় পুলিশ আটক করে গাড়ি’টি। বেশ কিছু সময় ধরে তল্লাশি করা হলে পাওয়া যায় লক্ষ্য টাকার মাদক। বুধবার, বিকেলে তল্লাশির পর গ্রেফতার করা হয় দুই মাদক পাচারকারী এমডি এক্রমুল শেখ ও আব্দুস সামাদ কে। উদ্ধার হয় ৩৫০ গ্রাম ব্রাউন সুগার। এই বিষয়ে তদন্ত করবে পুলিশ আধিকারীকে’রা।

তবে এমন ঘটনা প্রথম নয় এর আগেও উদ্ধার হয় একাধিক মাদক।
এর আগেও এমন ঘটনা ঘটেছে। বেশ কিছুদিন আগে ফের উদ্ধার হয়েছিল মাদক। ৫০ গ্রাম হিরোইন পাওয়া যায় কলিয়াচকে। ইংরেজবাজার রথবাড়ি এলাকা থেকে গ্রেফতার হয় ওই পাচারকারী। পাচারকারী’র নাম জিয়াউল শেখ। গোপন সূত্রের খবর, পেয়ে ইংরেজবাজার শহরের রথবাড়ি এলাকা থেকে গ্রেফতার করে রাজ্য পুলিশের এসটিএফ। পাচারকারী কাছ থেকে উদ্ধার হয় ৫০০ গ্রামের হিরোইন। যার আনুমানিক মূল্য ৫০ লক্ষ্য টাকা পুলিশের দাবি।
আবারও কিছুদিন আগে বেলঘড়িয়া এক্সপ্রেস সুকান্ত্পল্লির মুন লাইট হোটেলের বিপরীতে উদ্ধার হয়েছিল আড়াই কেজির হিরোইন। পাচারের খবর আগে থেকে থাকায় হাতে নাতে ধরল পশ্চিমবঙ্গ পুলিশের বিশেষ টাস্ক ফোর্সের অধিকারীক’রা। হাতে নাতে গ্রেফতার করা হল ৫ জন পাচারকারীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *