বাজেট অধিবেশনে তৃণমূল কাউন্সিলরের বিতর্কিত ‘গল্প’ মামলা-প্রতিবাদ মিছিল বিজেপির

Read Time:1 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: কলকাতা পুরসভার বাজেট অধিবেশনে খ্রিস্ট ধর্ম নিয়ে আপত্তিকর মন্তব্য করেন তৃণমূল কাউন্সিলর অনন্যা বন্দ্যোপাধ্যায়। ফাদার ও নানের যৌন সম্পর্কের ‘গল্প’ শোনান তিনি। এতে বিতর্ক তুঙ্গে ওঠে। এবার এরই প্রতিবাদে অনন্যার বিরুদ্ধে এফআইআর করতে চলেছে বিজেপি। সঙ্গে গেরুয়া শিবিরের তরফে একটি প্রতিবাদ মিছিলের ডাকও দেওয়া হয়েছে।

মঙ্গলবার বিজেপির সংখ্যালঘু মোর্চার রাজ্য সভাপতি চার্লস নন্দী সাংবাদিক বৈঠকে তীব্র ভর্ৎসনা করেন অনন্য়াকে। বলেন, সংখ্যালঘুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন তৃণমূল কাউন্সিলর। একারণেই তাঁর বিরুদ্ধে থানায় এফআইআরের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি বুধবার বেলা দেড়টায় হাজরা মোড় থেকে কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি পর্যন্ত একটি প্রতিবাদ মিছিলও হবে বলে জানান তিনি।

তৃণমূল কাউন্সিলরের মন্তব্য সামনে আসতেই নিন্দার ঝড় ওঠে। শুরু হয় বিতর্ক। বিজেপির কাউন্সিলরের পাশাপাশি দলের সংখ্যালঘু কাউন্সিলরদের নিন্দার মুখে পড়েছিলেন অনন্যা। যদিও বিতর্ক ওড়াতে অনন্যার দাবি, ‘অযথা জলঘোলা করা হচ্ছে। যৌনতা নিয়ে ছুৎমার্গ কাটানোর জন্যই স্কুলে সেক্স এডুকেশন চালু করা হচ্ছে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *