জাকির হোসেনের মন্তব্য ঘিরে জঙ্গিপুরে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব প্রকট

Read Time:3 Minute

24 Hrs Tv: নিজস্ব প্রতিনিধি: লোকসভা নির্বাচনের আগে শনিবার তৃণমূলের সভা থেকেই দলের নেতাদের বিরুদ্ধেই সরব হতে দেখা গেল জঙ্গিপুর সাংগঠনিক জেলার চেয়ারম্যান জাকির হোসেনকে। দুর্নীতিতে ডুবে তৃণমূলের কাউন্সিলাররা। দলের সভায় এমনই বিস্ফোরক মন্তব্য জাকিরের। স্বভাবতই অস্বস্তিতে ঘাসফুল শিবির। এই মন্তব্য সামনে আসায় অনেকে বিষয়টাকে শাসক দলের গোষ্ঠী দ্বন্দ্ব হিসেবে এটিকে দেখছে।

জঙ্গিপুর সাংগঠনিক জেলার চেয়ারম্যান বলেন, ‘অনেক কাউন্সিলার আছেন দোতলা, তিনতলা বাড়ি করেছেন। একসময় এদের খাওয়া জুটতো না। তার মানে নিশ্চয় দুর্নীতি করেছে।’ ওইসব কাউন্সিলারদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকিও দেন জাকির হোসেন।

দলের সভায় জাকির হোসেন বলেন, দেখতে হবে মানুষ যেন বঞ্চিত না হয়। মানুষকে বঞ্চিত হতে দেব না। মানুষের ভালোবাসাই আমাদের কাছে আসল বিষয়। রাজনীতি থেকে পাওয়ার কিছু নেই আমার। আপনারা পেলে আমরা পাব। আপনাদের জন্য আমি আছি। প্রার্থনা করুন যেন সুস্থ থাকতে পারি। মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। নতুন করে কমিটি বানাচ্ছি। সেই কমিটি কাজ চালাবে। সুর চড়িয়ে বলেন, অনেকে ক্ষমতার গাছ হয়ে গিয়েছেন। গাছ কীভাবে কাটতে হয় তা আমরা জানি। যারা কলকাতায় গিয়ে পড়ে থাকছে, দলের বিরুদ্ধে কাজ করছে তারা কতবড় নেতা হয়েছে তা দেখব। দেখবেন অনেক কাউন্সিলার রয়েছে যারা দোতলা তিনতলা বাড়ি করেছে। একসময় তাদের বাড়িতে খাবার জুটতো না। তার মানে কারা দুর্নীতি করেছে। এসব করে কেউ পার পাবে না।

বলেন, দুর্নীতি করলে কারও কথা শুনব না। সে যে-ই হোক। তা না করলে মানুষ বঞ্চিত হবে। মুখ্যমন্ত্রীকে মায়ের মতো শ্রদ্ধা করি। তাই তাঁর মর্যাদাহানি যারা করবে তাদের বিরুদ্ধে আমি। আমরা চিরকালই মানুষের জন্য কাজ করতে চাই। মানুষের জন্য কাজ করে যাব।

অস্বস্তি ঢাকতে দলের অন্যান্য নেতাদের অবশ্য দাবি, জাকিরের ওই মন্তব্যে কোনও সমস্যা হবে না। মানুষ আমাদের সঙ্গে রয়েছে। একটা সমন্বয়ের সমস্যা হতে পারে। শীঘ্রই এই সমস্যা মিটে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *