তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহার জামিন মামলা পিছিয়ে গেল

Read Time:2 Minute

24 Hrs Tv: নিজস্ব প্রতিনিধি: তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহার জামিন মামলা পিছিয়ে গেল সুপ্রিম কোর্টে।শীর্ষ আদালতে তিন সপ্তাহ পরে তাঁর মামলার শুনানি হবে। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় জীবনকৃষ্ণকে গ্রেফতার করে সিবিআই।

বুধবার সুপ্রিম কোর্টের বিচারপতি বেলা এম ত্রিবেদী এবং বিচারপতি উজ্জ্বল ভুয়ানের ডিভিশন বেঞ্চে এই মামলার শুনানি হওয়ার কথা ছিল। শুনানি পিছিয়ে গিয়েছে। আগামী ২৮ ফেব্রুয়ারি এই মামলার পরবর্তী শুনানি হবে।

এখনই জামিন পাচ্ছেন না বড়ঞার তৃণমূল বিধায়ক। জামিনের আবেদন নিয়ে তিনি প্রথমে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন। সেখানে জামিনের আবেদন খারিজ হয়ে যায়। এরপরেই জামিন চেয়ে শীর্ষ আদালতের দ্বারস্থ হন শাসকদলের বিধায়ক।

নিয়োগ মামলার তদন্তে গত ১৪ এপ্রিল জীবনকৃষ্ণের বাড়িতে টানা তল্লাশি চালায় সিবিআই। একই সঙ্গে জীবনকৃষ্ণকে জিজ্ঞাসাবাদও করে। অভিযোগ, ওই জিজ্ঞাসাবাদ ও তল্লাশির ফাঁকে তাঁর ব্যবহার করা দু’টি মোবাইল ফোন বাড়ির পিছনে একটি পুকুরের জলে ফেলে দেন বড়ঞার তৃণমূল বিধায়ক। মোবাইল উদ্ধার করতে পুকুরের জল ছেঁচে ফেলতে হয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে। টানা জিজ্ঞাসাবাদ ও তল্লাশির পরে ১৭ এপিল মাঝরাতে কলকাতা থেকে সিবিআইয়ের আরও একটি দল কেন্দ্রীয় বাহিনী নিয়ে জীবনকৃষ্ণকে গ্রেফতার করে। তার পর থেকেই বিচারাধীন বন্দি অবস্থায় রয়েছেন তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *