বালিশ পড়ে ঘুরছে উরফি

Read Time:1 Minute

ঋতুপর্ণা পাত্র : উরফি জাভেদের ছবি প্রকাশ্যে আসা মানেই একের পর এক চমক। কখনও কখনও এমন ছবিও পোস্ট করেছেন তিনি যা দেখে অবাক হয়ে গিয়েছে দর্শক। সম্প্রতি ইন্সস্টাগ্রামে এমনই বেশকিছু ছবি তুলে ধরেন অভিনেত্রী। সবাইকে হতবাক করেছেন তিনি। ছবি দেখে চক্ষু চড়কগাছ ভক্তদের।

উরফির ছবি দেখে সকলেই অবাক। আরে হচ্ছেটা কী রে বাবা!এমন অবস্থা কেন অভিনেত্রীর? কেন বলছি একথা সম্প্রতি ইনস্টাগ্রাম এ তিনি এমন একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে আস্ত একটা গোটা পাশ বালিশ তার জামায়ে।

উরফি জাভেদ কখনওই তাঁর ফ্যাশনের সঙ্গে কোনওরকম কম্প্রোমাইজ করতে রাজি নন। তিনি কখনওই এব্যাপারে সবাইকে একমুহূর্তে চুপ করিয়ে দিতেও ব্যর্থ হন না। তাঁর সাহসী লুক প্রায়ই সকলের দৃষ্টি আকর্ষণ করে। বিগ বস ওটিটি খ্যাত অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম ছবি শেয়ার করেছেন। যা সবাইকে হতবাক করে দিয়েছে। সম্প্রতি ছবিতে, উরফিকে ক্যামেরার সামনে একেবারে অন্য রূপে দেখা গেল। নীল রংয়ের একটি খোলা মেলা গ্রাউন। হঠাৎই সেই গ্রাউনের মাঝখান থেকে বেরিয়ে আসছে সাদা রঙের একটি বালিশ। যেটি প্রথমে তিনি মুড়ে রেখেছিলেন। হঠাৎ তিনি সাইট করে সেটাকে খুলে দেন। এই দেখে ইতিমধ্যেই নেট দুনিয়ার ভাইরাল সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *