বিরুষ্কার দুষ্টু মিষ্টি প্রেমে’র শুরুয়াত

Read Time:3 Minute

24Hrs Tv ওয়েব ডেস্ক : রেশমি খাতুন : ক্রিকেট এবং বলিউডের সংমিশ্রনের কথা ভাবলেই যেই দম্পত্তির কথা প্রথমেই মনে আসে তা হল বিরাট কোহলি ও অনুষ্কা দম্পতি। সেরা জুটি নামে পরিচিত এই দম্পতি যুগল। মিষ্টি প্রেমের গল্প হোক বা মাঠ কাঁপানো খেলা সবেতেই জুড়ি মেলা ভার এই দুই জুটির। কখনো দেখা যায় বিরাটকে মাঠে নেমে খেলতে আর দর্শক হিসেবে অনুষ্কার উত্তেজনা চোখে পড়ার মত। আবার কখনো দেখা যায় খেলার মাঠে অনুষ্কাকে লক্ষ্য করে চুমু ছুঁড়ে দিচ্ছেন বিরাট। আবার কখনো অনুষ্কা পেছনে লাগতে ছাড়েন না বিরাটের। তাঁকে হুবহ নকল করতে দেখা যায় বিরাটকে। এতে বিরাট কি রেগে যায়? মোটেও না, বরং তাঁকে দেখা যায় অনুষ্কার বাঁধভাঙা উচ্ছ্বাসকে বাহবা দিতে। অনুষ্কার আবেগকে প্রাধান্য দিয়ে উৎসাহ দেয় বিরাট।

প্রথমে প্রেম তারপর শুরু দাম্পত্য জীবন। তাঁদের প্রথম আলাপ ২০১৩ সালে। শোনা যায় তখন থেকেই নাকি প্রেমের শুরু। একে অপরের প্রতি তাদের ভালোবাসা আরও বেড়ে যায় এরপর পর্ব প্রেম নিবেদনের। তবে বিয়ে করেন ২০১৭ সালে। তখন তাঁরা দুজনেই প্রতিষ্ঠিত। একাধারে ক্রিকেট অধিনায়ক অন্যদিকে বলিউডে প্রথম সারির অভিনেত্রী অনুষ্কা। তাঁরা যে একে অপরের বন্ধুও বটে তা বারবার বুঝিয়ে দিয়েছেন বিরুষ্কা। খেলা শেষে ঘুরতে যান তাঁরা। সময় কাটান একসাথে। তাঁদের ঘোরার অন্যতম সঙ্গী তাঁদের মেয়ে ভামিকা। নতুন অতিথি এখন বিরাট আর অনুষ্কার জীবনে।

তবে তাঁদের বন্ধুন্ত্ব যে অটুট তা দেখা গেছে বারবার। ক্রিকেট জয় করলে যেমন আনন্দে সামিল হন অনুষ্কা, তেমনই বিশ্বকাপ হারেও সেই যন্ত্রণার সামিল হন অনুষ্কা। হারের যন্ত্রণায় ঠিক ততটাই কাছে সে। বুকে জড়িয়ে সান্ত্বনা দিতে দেখা যায় অনুষ্কাকে। গ্যালারি থেকে বিরাটের উদ্দেশে চুমু ছুঁড়ে দেওয়া ইতিমধ্যেই ভাইরাল। সবাই তা নিয়ে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। তবে মাঠে ভালোবাসা দেখিয়েই ক্ষান্ত হন না অভিনেত্রী, সঙ্গে আবার বেশ লম্বা বার্তা প্রায়শই দেখা যায় ইনস্টাগ্রাম স্টোরিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *