শনিবার দিনভর বন্ধ জল সরবরাহ

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: শনিবার দিনভর বন্ধ জল সরবরাহ। দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ এলাকায় জল সরবরাহ বন্ধ থাকবে। রবিবার স্বাভাবিক হতে পারে পরিষেবা। পাম্প এবং পাইপ লাইন মেরামতির জন্য সরবরাহ বন্ধ থাকবে বলেই জানা গিয়েছে।

শনিবার সকাল ১০টার পর থেকে বন্ধ থাকবে জল পরিষেবা। অর্থাৎ শনিবার দুপুর এবং বিকেলে জল পাওয়া যাবে না। কলকাতা পুরসভার তরফে স্থানীয় এলাকার বাসিন্দাদের আগেভাগেই জানানো হয়েছিল। তবে তা সত্ত্বেও জল পরিষেবায় বন্ধ থাকায় ভোগান্তি শিকার হতে পারেন সংশ্লিষ্ট এলাকার বাসিন্দারা। রবিবার থেকে ফের স্বাভাবিক হওয়ার সম্ভাবনা।

কলকাতা পুরসভা সূত্রে খবর, যাদবপুর, টালিগঞ্জ, গার্ডেনরিচ, বেহালায় বন্ধ থাকবে পানীয় জল পরিষেবা। এছাড়া গান্ধী ময়দান, সেন পল্লি, প্রফুল্ল পার্ক, পর্ণশ্রী, কালীঘাট, রানিকুঠি, গড়ফা, চেতলা, গল্ফগ্রিন লায়েলকা, বেহালা, সিরিটি, দাসপাড়া, বাঁশদ্রোণী, মেটিয়াবুরুজ, শকুন্তলা পার্ক বুস্টার পাম্পিং স্টেশন ও ক্যাপসুল পাম্পিং স্টেশন থেকে জল সরবরাহ করা হবে না। তার জেরে গার্ডেনরিচ, গড়িয়া, জোকা, নাকতলা, বাঁশদ্রোণী, নেতাজিনগর, আজাদগড়, গড়ফা, সন্তোষপুর, যাদবপুর, মোমিনপুর,বেহালা, হরিদেবপুর, চেতলা, হাজরা, গড়িয়াহাট, বিক্রমগড়, প্রিন্স আনোয়ার শাহ রোড-সহ একাধিক এলাকায় বন্ধ থাকবে পানীয় জল সরবরাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *