ট্রেন না দিয়ে আমাদের আটকানো যাবে না: শশী পাঁজা

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: ব্রিগেডে সভায় দলের উত্তরবঙ্গের কর্মীদের আনতে রেলমন্ত্রকের কাছে দুটি ট্রেন চেয়েছিল তৃণমূল কংগ্রেস। ঘাসফুল শিবিরের অভিযোগ, বারবার আবেদন, তার জন‌্য সিকিউরটি ডিপোজিট হিসাবে ২২ লক্ষ টাকা দিয়েও সেই ট্রেন মিলল না।

রাজ্যের মন্ত্রী সোসি পাঁজা সাংবাদিক বৈঠকে অভিযোগে বলেন, “অমিত শাহ যখন সভা করেন তার জন্য স্পেশাল ট্রেন দেওয়া যায়। আসলে ভারতীয় জনতা পার্টি ভয় পাচ্ছে তৃণমূল কংগ্রেসকে। ব্রিগেডের ভয় এখন থেকেই! ভয় পেয়েছে বলেই ভাবছে দুটো ট্রেন দিলে ব্রিগেডে হাজার হাজার মানুষ আসতে পারবেন। আর না দিলে কর্মীরা আসতে পারবেন না!” মন্ত্রীর সাফ কথা, “জমিদারি করেছে কেন্দ্রের সরকার। ১০০ দিনের কাজের টাকা আটকে রেখেছে। সেই বঞ্চিতদের নিয়ে আমাদের জনগর্জন সভা হবে। তাদেরও আটকানোর ষড়যন্ত্র করতে চাইছে। ট্রেন বাতিল করে আমাদের কর্মীদের আসা আটকানো যাবে না।”

৮ মার্চ নিউ কোচবিহার ও আলিপুরদুয়ার থেকে দলের কর্মীদের কলকাতা আনার জন‌্য ও ১০ তারিখ কর্মীদের ফেরার জন‌্য নির্দিষ্ট জায়গা পর্যন্ত দুটি ট্রেন রেলমন্ত্রকের কাছে চেয়েছিল তৃণমূল। সেই দুটি ট্রেনের ক্ষেত্রেই ‘অপারেশনাল কনস্ট্রেনটস’ অর্থাৎ ওই দিন ট্রেন চালানোর সীমাবদ্ধতার কারণ দেখানো হয়েছে তৃণমূলকে। যার জেরে তৃণমূলের অভিযোগ, জনগর্জন সভাকে ভয় পেয়ে তাকে আটকাতেই বিজেপি রেলমন্ত্রকের ওপর চাপ তৈরি করেছে। ট্রেন দিচ্ছে না। এই প্রসঙ্গে দিল্লি যাত্রার সময়ও একই ঘটনার কথা মনে করিয়ে রাজ্যের শাসক দলের স্পষ্ট বক্তব‌্য, ট্রেন না দিয়ে আমাদের আটকানো যাবে না। দলের কর্মীদের জন‌্য পর্যাপ্ত বাসের ব‌্যবস্থা করব। চ‌্যালেঞ্জ করে আমাদের রোখা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *