Arjun Singh : অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমা ও গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তার ৪

২৪ আওয়ার্স টিভি ডেস্ক :  বারাকপুরের প্রাক্তন সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমা ও গুলি চালানোর ঘটনায় এখনও পর্যন্ত চার জনকে গ্রেপ্তার করল পুলিশ। শনিবার ধৃতদের বারাকপুর আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে। তবে ধৃতদের নাম, পরিচয় জানানো হয়েনি পুলিশের তরফে। ধৃতদের সঙ্গে কোনও রাজনৈতিক যোগাযোগ আছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

শুক্রবার সকালে অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীরা ইট, বোমা ও গুলি চালায় বলে অভিযোগ। জগদ্দলের মেঘনা মোড়ে উত্তেজনা ছড়ায়। বোমার স্পিন্টার তাঁর পায়ে লাগে বলেই অভিযোগ। অর্জুন সিং দাবি করেন তৃণমূল নেতা নমিত সিং এই কাজ করেছেন। তিনি বলেন, “২০-২৫ জন পুলিশকর্মী ছিলেন। তাঁদের সামনেই বোমা ছোড়া হয়। কয়েকজন পুলিশকর্মীকেও হামলাকারীরা ধাক্কাধাক্কি করে।” তিনি আরও অভিযোগ করেন, “নমিতের সঙ্গে এনআইএ মামলার কয়েকজন আসামিও আমার বাড়িতে হামলা চালায়।”

তবে তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম সেই অভিযোগ খারিজ করে দেন। তিনি বলেন, ” অর্জুন নিজে গুলি ছুঁড়েছেন। তাঁর লোকেরা পিছন থেকে গুলি ছুঁড়েছেন। হয়তো সেই বোমাতেই আঘাত পেয়েছেন অর্জুন।” তিনি দাবি করেন, “র্জুনের পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। তাই মরিয়া হয়ে এ সব করছেন। আর কখনও নমিত সিং, কখনও সোমনাথ শ্যামের উপর দায় চাপাচ্ছেন।” এই ঘটনার পর চব্বিশ ঘণ্টা কেটে গেলেও থমথমে জগদ্দল। পুলিশ এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *