বিএনআই তার  মেম্বারস ডে – অ্যাওয়ার্ডস নাইট আয়োজিত করেন

 

বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তর তার প্রিমিয়ার মেম্বারস ডে – অ্যাওয়ার্ডস নাইট – এন এফ জি ২০২৪-এর মাধ্যমে বিএনআই চেয়ারম্যান ও সিইও গ্রাহাম ওয়েইমিলারের উপস্থিতিতে তার বেড়ে ওঠার গল্প উদযাপন করেছে। নির্বাহী পরিচালক বিমল সামল, রাহুল আগরওয়াল, এবং রাহুল মোহাতা দ্বারা পরিচালিত বিএনআই® কলকাতা সিবিডি (এ) এবং উত্তর, ১১ বছরেরও বেশি সময়ের গর্বিত ইতিহাসের একটি অঞ্চল। ৩৩টি অধ্যায়ে ২০২১-এর ও বেশি সদস্যের সাথে, এই অঞ্চলটি ১,৩১,৯৮৩টি ব্যবসায়িক রেফারেল পাস করেছে এবং গত ১২ মাসে ২১৯৫ কোটির-এর ও বেশি (টিওয়াইএফসিবি) ব্যবসা করেছে। উল্লেখযোগ্যভাবে, বিএনআই® কলকাতা সিবিডি (এ) ২০১৭ এবং ২০১৯ সালে বিশ্বের এক নম্বর অঞ্চল হিসাবে স্থান পেয়েছে।

প্রিমিয়ার মেম্বারস ডে – অ্যাওয়ার্ডস নাইট – এন এফ জি ২০২৪ আইটিসি রয়্যাল বেঙ্গলে ১৫ জুন ২০২৪-এ অনুষ্ঠিত হয়, একটি মর্যাদাপূর্ণ সন্ধ্যা যা বিএনআই® কলকাতা সিবিডি (এ) এবং উত্তর-এর অসাধারণ সাফল্য উদযাপন করছে। এই ইভেন্ট শ্রেষ্ঠত্ব এবং উত্সর্গকে সম্মান করবে যা এই অঞ্চলটিকে নতুন এবং বৃহত্তর উচ্চতায় চালিত করেছে, ব্যতিক্রমী ব্যবসায়িক বৃদ্ধি এবং সহযোগিতাকে উত্সাহিত করেছে, যা বিশ্বব্যাপী ব্যবসায়িক মানচিত্রে কলকাতার খ্যাতি বৃদ্ধিতে উল্লেখযোগ্যভাবে অবদান রেখেছে। বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তরের অবিশ্বাস্য সাফল্যের গল্পের উপর ভিত্তি করে, অঞ্চলটি বিএনআই চেয়ারম্যান ও সিইও গ্রাহাম ওয়েইমিলার, বিএনআই ইন্ডিয়ার প্রেসিডেন্ট হেমু সুবর্ণ এবং নির্বাহী পরিচালক বিমল সামল, মিঃ রাহুল মোহাতা এবং মিঃ রাহুল আগরওয়াল-এর উপস্থিতিতে তার ৩৩তম অধ্যায় ‘বিএনআই ট্রেন্ডজ’ চালু করেছে।বিএনআই® (বিজনেস নেটওয়ার্ক ইন্টারন্যাশনাল) হল বিশ্বের বৃহত্তম ব্যবসায়িক নেটওয়ার্কিং এবং রেফারেল মার্কেটিং সংস্থা। ১৯৮৫ সালে প্রধান স্বপ্নদর্শী ডাঃ ইভান মিসনার দ্বারা প্রতিষ্ঠিত বিএনআই® বিশ্বব্যাপী ১১,১৭২-এর ও বেশি অধ্যায়ে ৩২৭,২১৯-এর ও বেশি সদস্য সহ ৭৯টিরও বেশি দেশে উপস্থিত রয়েছে। শুধুমাত্র গত ১২ মাসে, বিএনআই® সদস্যরা বিশ্বব্যাপী ১৪.০৬ মিলিয়ন রেফারেল পাস করেছে, যার ফলে ব্যবসায় ১,৮৩,৭৬২ কোটির টাকার বেশি আয় হয়েছে। ভারতে, বিএনআই® ১২৩৬-এর ও বেশি অধ্যায়ে ৫৯,৫৭১-এর ও বেশি সদস্য সহ ১৩১টি শহরে কাজ করে, ৪০,৪১,৯১৪ রেফারেল পাস করে এবং গত বছরে ৩৯,৪৪৪-এর ও বেশি কোটি টাকার বেশি ব্যবসা করে।

 

এই সংস্থার ভাবনা “গিভারস গেইন®” (প্রদানকারীদের লাভ) ধারণার উপর নির্মিত: অন্যকে ব্যবসা দেওয়ার মাধ্যমে, আপনি বিনিময়ে ব্যবসা পাবেন। এটি ” হোয়াট গোস‍্ অ্যারাউন্ড কামস‍্ অ্যারাউন্ড।”বিশেষভাবে এই অনুষ্ঠানের জন্য কলকাতায়, বিএনআই-এর চেয়ারম্যান ও সিইও গ্রাহাম ওয়েহমিলার বলেছেন,“কলকাতার একটি বিশ্বব্যাপী ব্যবসার কেন্দ্র হিসাবে খুব উজ্জ্বল ভবিষ্যত রয়েছে। এবং আমরা যেকোনো উপায়ে সাহায্য করতে চাই। ব্যবসাগুলি তাদের আয় বাড়াতে বিএনআই-তে যোগ দেয় – এবং এটি আমরা যা করি তার একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অঞ্চল, কিন্তু এটি শুধুমাত্র একটি উপাদান। বিএনআই সদস্যরাও উদ্ভাবন এবং স্কেল করার জন্য প্রচুর শিক্ষা অর্জন করে এবং তারা সত্যিকারের জীবনব্যাপী বন্ধুত্ব গড়ে তোলে।

আমাদের লক্ষ্য হল বিএনআই-তে জড়িত সকলের জন্য ইতিবাচক রূপান্তর প্রদান করা – এবং এটি তাদের আজীবন সাফল্য এবং সুখের জন্য একটি সংস্থা। বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তর অঞ্চলের কাজের ক্ষমতা অতুলনীয়। এখানকার বিএনআই সদস্য এবং পরিচালকরা বিএনআই সদস্যদের তাদের স্বপ্নে পৌঁছাতে এবং এর বাইরে যেতে সাহায্য করার জন্য অবিশ্বাস্যভাবে উৎসাহী। আমি এখানে কলকাতায় ব্যাপক সম্ভাবনা দেখছি। এখানে অনেক প্রতিভাবান এবং উৎসাহী উদ্যোক্তা, এত ইতিহাস, এবং এখানে এবং আশেপাশের এলাকায় অনেক সুন্দর দৃশও দেখতে পাচ্ছি। “বিএনআই ইন্ডিয়ার সভাপতি হেমু সুবর্ণা বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তরকে ১১ বছরেরও বেশি সময় ধরে তাদের অসাধারণ এবং ধারাবাহিক সাফল্যের জন্য অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন,“বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তর বিএনআই ইন্ডিয়ার সাফল্যের গল্পে একটি শক্তিশালী স্তম্ভ।

কলকাতার উদ্যোক্তারা, বিশেষ করে যারা বিএনআই-এর সাথে যুক্ত, তারা প্রায় প্রতিটি ব্যবসায়িক দিক থেকে পারদর্শী। আজকের অনুষ্ঠান, নেম ফেম গ্লোরি (এন এফ জি) ২০২৪, সত্যিই কলকাতার উদ্যোক্তা চেতনা উদযাপন করে” “কলকাতা অঞ্চলে একটি “গিভার গেইন” সম্প্রদায় গড়ে তোলার জন্য নির্বাহী পরিচালক, আঞ্চলিক দল এবং সদস্যদের প্রতি আমি কৃতজ্ঞতিনি বলেন,“বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তর বিএনআই ইন্ডিয়ার সাফল্যের গল্পে একটি শক্তিশালী স্তম্ভ।

 

কলকাতার উদ্যোক্তারা, বিশেষ করে যারা বিএনআই-এর সাথে যুক্ত, তারা প্রায় প্রতিটি ব্যবসায়িক দিক থেকে পারদর্শী। আজকের অনুষ্ঠান, নেম ফেম গ্লোরি (এন এফ জি) ২০২৪, সত্যিই কলকাতার উদ্যোক্তা চেতনা উদযাপন করে” “কলকাতা অঞ্চলে একটি “গিভার গেইন” সম্প্রদায় গড়ে তোলার জন্য নির্বাহী পরিচালক, আঞ্চলিক দল এবং সদস্যদের প্রতি আমি কৃতজ্ঞ।”বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তর-এর নির্বাহী পরিচালক বিমল সামল জানিয়েছেন,“আমাদের সাফল্যের গল্প হল আমাদের সদস্যদের এবং আমাদের শক্তিশালী পরিচালক ও রাষ্ট্রদূত দলের সাফল্যের গল্প। তারা সত্যিকার অর্থে গিভার গেইন-এর ভাবনায় বিশ্বাসী। আমার স্বপ্ন হল কলকাতার প্রতিটি উদ্যোক্তা এবং ব্যবসার মালিকের উন্নতি এবং সফল হওয়া এবং বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তর তাদের বৃদ্ধির জন্য নিখুঁত ইকোসিস্টেম প্রদান করবে।”বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তর-এর নির্বাহী পরিচালক রাহুল মোহাতা জানিয়েছেন,“বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তরের অঞ্চল হওয়া একটি অবিশ্বাস্যভাবে ফলপ্রসূ যাত্রা। আমাদের অঞ্চলের সাফল্য আমাদের সদস্যদের আবেগ এবং প্রতিশ্রুতি দ্বারা চালিত হয়, যারা ক্রমাগত বৃদ্ধি এবং উদ্ভাবনের জন্য প্রচেষ্টা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *