দিলীপ ঘোষকে পাল্টা চ্যালেঞ্জ অভিষেকের

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: কুলপিতে নির্বাচনী জনসভা থেকে বিজেপির দিলীপ ঘোষকে পাল্টা চ্যালেঞ্জ দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ‘৫ বছর রান্নার গ্যাস ফ্রি, একটা নোটিফিকেশন দিক। ৪২ আসন থেকে প্রার্থী তুলে নেব’, লোকসভা নির্বাচনে প্রচারে নেমে অভিষেকের এই চ্যলেঞ্জ ঘিরে তোলপাড় রাজ্য রাজনীতি।

বর্ধমান-দুর্গাপুর আসনের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ হুঙ্কার ছেড়েছেন, পিচ বদলালেও স্পোর্টসম্যান স্পিরিটে এতটুকুও খামতি থাকবে না। দিলীপ বচন,”আমি এখনও সেভাবেই খেলি, যে মাঠে গেলে, সেই মাঠে খেলি, যেমন পিচ পাই সেই ভাবেই খেলি এবং জিতি। জবাব আমরা ইঞ্চিতে ইঞ্চিতে দেব, ওরা তো তালই পাবে না কখন ইলেকশন পার হয়ে যাবে।”দিলিপ শনিবার, নির্বাচনী প্রচারে আগাগোড়া আক্রমণাত্মক ছিলেন অভিষেক। পাল্টা দিলেন দিলীপকে। বলেন, “বিজেপি নেতারা বলছেন আমরা ক্ষমতায় এলে ৩ হাজার টাকা করে লক্ষ্মীর ভাণ্ডার দেব। এখন ১৭টা রাজ্যে বিজেপি এবং তাদের শরিকরা ক্ষমতায় আছে। ক্যামেরার সামনে বলছি ৩০০০ নয়, ১৫০০ টাকা করে দিতে পারলে রাজনীতি ছেড়ে দেব। লক্ষ্মীর ভাণ্ডার আপনাদের দিতে হবে না তার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় আছেন। একটা নোটিফিকেশন দিক, আগামী ৫ বছর ১১০০ টাকার রান্নার গ্যাস ফ্রি। ৪২টা আসন থেকে প্রার্থী তুলে নেব।”

‘বোলার নয় বল’ পাখির চোখ নিজের প্রতিদ্বন্দ্বী তৃণমূলের কীর্তি আজাদ নিয়ে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। পিচ যেমনই হোক খেলব জিতব দিলীপের এই চ্যালেঞ্জ সামনে আসার পর তৃণমূল শিবির থেকে প্রতিক্রিয়া সামনে আসেনি। কিন্তু এদিন অভিষেকও পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে লড়াইয়কে তাঁতিয়ে দিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *