‘অনেকে জিতে অন্যকে জেতান’, অগ্নিমিত্রাকে নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য দিলীপ ঘোষের

Read Time:3 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: গত শনিবার ঝাড়গ্রাম, বীরভূম, আসানসোল, ডায়মন্ড হারবারের প্রার্থী নাম এখনও ঘোষণা না করেই দ্বিতীয় দফায় ১৯ টি আসনের প্রার্থীদের নাম সামনে এনেছে বিজেপি। আর এখানেই রয়েছে একের পর এক চমক। দেখা যাচ্ছে, মেদিনীপুরে সিটিং সাংসদ দিলীপ ঘোষের কেন্দ্র বদল ঘটেছে। তাঁকে বর্ধমান-দুর্গাপুর আসন থেকে প্রতিদ্বন্দ্বিতার জন্যে বেছে নেওয়া হয়েছে। অন্যদিকে, মেদিনীপুর আসনে বিজেপি টিকিট দিয়েছে আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পলকে।

এই আসন বন্টন নিয়ে বিজেপির অন্দর থেকে শুরু করে সাধারণের মধ্যে হাজার একটা প্রশ্ন উকি দিচ্ছে, কেন এই সিদ্ধান্ত? এই নিয়ে রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি তথা বর্ধমান-দুর্গাপুর আসনের প্রার্থী দিলীপ ঘোষ অস্পষ্টতা দূর করার চেষ্টা করে বলেন, “গোটা বাংলায় চাষ করেছি, সেই জন্যই ফুল ফুটেছে। অনেকে জিততে পারেন না, অনেকে জেতেন, অনেকে জিতে অন্যকে জেতান। দল যা বলবে সেটাই শেষ কথা।” দিলীপের কথার সূত্র ধরেই বিখ্যাত ফ্যাশন ডিজাইনার এবং মেদিনীপুর লোকসভা আসনে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল জানান, ”আমার খুব একটা চিন্তা নেই। আমি খুব ভাগ্যবান যে আমি এমন একটা কেন্দ্র থেকে দাঁড়াচ্ছি, যেখানে দিলীপ দা এত ভাল কাজ করে গিয়েছেন। মেদিনীপুর সাংগঠনিক দিক থেকে খুব পোক্ত জায়গায়।”

প্রসঙ্গত, প্রথম তালিকায় নাম না থাকলেও নিজের কেন্দ্রেই পড়ে ছিলেন দিলীপ ঘোষ। কয়েকদিন আগে দিলীপ নিজেই বলেছিলেন, ”আমি তো দেড় বছর এলাকায় কাজ করেছি। নাম ঘোষণা সময়ের অপেক্ষা।” দ্বিতীয় তালিকা বেরোতেই দেখা গেল মেদিনীপুরে প্রার্থী করা হয়েছে অগ্নিমিত্রা পলকে। এদিন প্রার্থী ঘোষণার হতেই দিলীপ ঘোষের বাড়িতে যান অগ্নিমিত্রা।

অন্যদিকে সোমবার মেদিনীপুর থেকে বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের প্রার্থী হয়ে কর্মী সমর্থকদের উন্মাদনায় ভাসলেন দিলীপ ঘোষ। বর্ধমানে পৌঁছতেই দলের প্রার্থীকে সাড়ম্বরে স্বাগত জানান বিজেপির কর্মী সমর্থকরা। জয় আসবে বিপুল ভোটে, দাবি প্রত্যয়ী দিলীপের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *