ফের কলকাতায় ইডির হানা, সল্টলেকে ব্যবসায়ীর বাড়ি ও অফিসে তল্লাশি

Read Time:2 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ সাতসকালে কলকাতায় হানা ইডির। শুক্রবার সকালে ঝাড়খণ্ডের ব্যবসায়ীর সল্টলেকের বাড়িতে হাজির হন ইডি আধিকারিকরা। প্রাথমিকভাবে জানা গিয়েছে, বেআইনিভাবে সেনাবাহিনীর জমি দখলের অভিযোগ রয়েছে ব্যবসায়ীর বিরুদ্ধে। তবে তল্লাশির স্বার্থে এখনও ইডির তরফে স্পষ্টভাবে কিছু জানানো হয়নি। জানা গিয়েছে, সঞ্জয় ঘোষ নামে এক ইঞ্জিনিয়ারের বাড়িতেও হানা দিয়েছে ইডি আধিকারিকরা।
শুক্রবার সকালে ইডি আধিকারিকরা চারটি দলে ভাগ হয়ে সিজিও কমপ্লেক্স থেকে রওনা হন। সল্টলেকের যোধপুরপার্ক ও নোনাপুকুর এলাকায় ঝাড়খণ্ডের ব্যবসায়ী অমিত আগরওয়ালের বাড়ি ও তাঁর মোটর পার্টসের অফিসে হানা দেন তদন্তকারীরা এমনটাই জানা গিয়েছে। সেখানে তল্লাশি চালানোর পাশাপাশি আধিকারিকরা গিয়েছেন গড়িয়াহাটেও। ঠিক কী কারণে আচমকা এই হানা, তা নিয়ে ইডি আধিকারিকরা এখনও মুখ খোলেননি। এদিন অমিত আগরওয়ালের পাশাপাশি আরও কয়েকজন ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি চালানো হচ্ছে বলেও খবর পাওয়া গিয়েছে।
এই প্রথম নয়, এর আগে আরও ২ বার ব্যবসায়ী অমিত আগরওয়ালের বাড়িতে হানা দিয়েছিল ইডি সূত্রের খবর। তাঁর বিরুদ্ধে ভিনরাজ্যে সেনাবাহিনীর জমি দখলের অভিযোগ রয়েছে বলেও খবর। তবে শুধু কলকাতা নয়, এই জমি মামলায় এদিন ঝাড়খণ্ড ও বাংলা মিলিয়ে মোট ১২ জায়গায় তল্লাশি চালাচ্ছে ইডি, সূত্রের খবর।
শুক্রবার বিজেপি সাংসদ দিলীপ ঘোষ বলেন, “জেরা চলছে। আরও অনেক গ্রেফতার হবে। বাংলার মানুষ খুবই হতাশ। অভিযুক্তদের সাজা না হলে মানুষ আরও হতাশ হবেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *