‘সনাতন ধর্ম রক্ষার জন্যই ব্রিটিশদের সঙ্গে হাত মেলানো’, মোদিকে অনুযোগ রাজমাতা অমৃতার

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: লোকসভা নির্বাচনের মুখে বিজেপিতে যোগদান করেই কৃষ্ণনগর আসনে পদ্ম প্রতীকে নির্বাচনের ময়দানে কৃষ্ণনগরের রাজমাতা অমৃতা রায়। মঙ্গলবার রাতে কৃষ্ণনগরের রাজমাতা অমৃতাকে ফোন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

শুভেন্দু অধিকারীর উপস্থিতিতে বিজেপি যোগ দিতেই একের পর এক তির্যক মন্তব্য ধেয়ে আসছে রাজপরিবারের দিকে। মোদির সঙ্গে কথোপকথনে অমৃতা অনুযোগ করে বলেন, ‘”কৃষ্ণনগর রাজপরিবারকে নিয়েও অপপ্রচার করছে ওরা। আমাদের ‘গদ্দার’ ভাবা হচ্ছে। আমরা এত দানধ্যান করেছি। সনাতন হিন্দু ধর্ম রক্ষা করার চেষ্টা করেছি…।” অমৃতাকে বলেন, “আপনি রাজা কৃষ্ণচন্দ্রের এবং রাজপরিবারের ঐতিহ্যকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।” অনুযোগ শুনে মোদি অমৃতাকে বলেন, “আপনি রাজা কৃষ্ণচন্দ্রের এবং রাজপরিবারের ঐতিহ্যকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।”

কথোপকথনে প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদিকে দেখেই রাজনীতির ময়দানে নেমেছেন বলে জানান কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী রাজমাতা অমৃতা রায়। বলেন, “আপনাকে দেখেই আমি লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছি। বাংলার মানুষ তৃণমূলের উপর অত্যন্ত অসন্তুষ্ট। আমি ইতিবাচক ভাবে চেষ্টা করছি। আপনি আমাকে গাইড করলে আশাকরি জয়ী হয়ে আপনার সঙ্গে কাজ করতে পারব। ৩০০ বছর আগে সনাতন ধর্ম বাঁচানোর জন্য কৃষ্ণনগরের রাজ পরিবারের ব্রিটিশদের সঙ্গে হাত মেলানোর বিষয়টিকে নিয়ে অপপ্রচার চলছে। আমাদের পরিবারকে গদ্দার বলে পরিচয় দেওয়ার চেষ্টা চলছে। সেই সময় ব্রিটিশদের সঙ্গে হাত না মেলালে সনাতন ধর্ম থাকত না।” এর উত্তরে মোদি বলেন, এটাই তৃণমূলের দ্বিচারিতা। নিজেদের পাপ লুকোতেই ওরা এই ধরনের প্রচার করবে। আবার রামের জন্মের প্রমাণও চাইবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *