ফুটবল কর্তার চুম্বন কেলেঙ্কারি ফিরল মহিলাদের আইপিএলেও

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: স্পেনের ফুটবল কর্তার চুম্বন কেলেঙ্কারি ফিরল মহিলাদের আইপিএলেও। মহিলাদের আইপিএলেও দেখা গিয়েছে একই কাণ্ড ঘটিয়েছেন বেঙ্গালুরুর এক সাপোর্ট স্টাফ। তিনি ক্রিকেটার ওলিস পেরিকে জড়িয়ে ধরে চুম্বনও খেতে যাচ্ছিলেন। যেটি ক্যামেরায় ধরা পড়েছে।

মহিলাদের আইপিএল খেতাব জিতেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। চ্যাম্পিয়ন হওয়ার পর দলের টিমের ক্রিকেটার ওলিস পেরি টিভিতে সাক্ষাৎকার দিচ্ছিলেন। আচমকা দেখা যায়, একজন কর্তা দৌড়ে এসে কিছু না বলেই পেরিকে জড়িয়ে ধরে চুম্বন করতে যান। ওই বিদেশি তারকাও অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন।

ওই ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিও দেখে নেটিজেনদের একাংশ বলতে শুরু করে, ওই কর্তাকে টেনে একটা চড় মারা উচিত। ওরা ভাবে কী নিজেদের! চ্যাম্পিয়ন হওয়ার উচ্ছ্বাস বের করে দেব। আরও একজন লেখেন, এই অসভ্য লোকদের বর্জন করা উচিত। এরা একটা দলের কলঙ্ক। মহিলা ক্রিকেটারদের সঙ্গে কেমন আচরণ করা উচিত, তার শিক্ষা নিলে ভাল করত। এই সব লোকদের জন্যই ছেলেদের খারাপ ভাবে নিয়ে থাকে।

যদিও আরসিবি-র পক্ষ থেকে অবশ্য এনিয়ে কোনও বিবৃতি সামনে আসেনি। তারা ঘটনাটিকে নিয়ে বাড়াবাড়ি হোক চাননি। এমনকী পেরিও তারপরে কোনওরকম বিবৃতি দেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *