কেজরির গ্রেফতারি নিয়ে রাজ্য বিজেপি অফিসে ধুন্ধুমার পরিস্থিতি

Read Time:2 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: কলকাতায় মুরলীধর লেনের কাছে বিজেপি কার্যালয়ের সামনে ধুন্ধুমার। আপ কর্মীদের তুমুল বিরোধ। লাঠি নিয়ে বিজেপি কর্মীদের দিকে তেড়ে যাওয়া, মারধর, মহিলা আপ কর্মীদের হেনস্থার অভিযোগ করা হয়েছে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় কলকাতা বিজেপি অফিসের সামনে। রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। পুলিশ দুই দলের মধ্যে সংঘর্ষ রুখে দেওয়ার চেষ্টা করে। এর মাঝেই দুই দলের মধ্যে তুমুল সংঘর্ষ শুরু হয়। ইতিমধ্যেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের গ্রেফতারির প্রতিবাদে সরব হয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেজরিওয়ালের গ্রেফতারির প্রতিবাদ জানানো হয়েছে তৃণমূল কংগ্রেস দলের তরফেও। কেজরির গ্রেফতারির প্রতিবাদে শুক্রবার সকাল থেকেই দিল্লির বিভিন্ন প্রান্তে বিক্ষোভ দেখাচ্ছেন আপ কর্মী, সমর্থকরা। বিক্ষোভের আঁচ এসে পড়ল কলকাতাতেও। তবে, আপ কর্মীদের বিজেপি অফিস অভিযানকে কেন্দ্র করেই শুরু হয় দুই তরফে সংঘর্ষ।

আবগারি মামলায় এর আগে নয়বার ইডি তলব করেছিল দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। তবে ইডির তলব এড়িয়ে যান কেজরিওয়াল। এরপরেই গতকাল অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে হানা দেয় ইডি। বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদের পরেই তাঁকে গ্রেফতার করার সিদ্ধান্ত নেওয়া হয়। ইডির তরফে দাবি করা হয়েছে, অর্থ তছরুপ প্রতিরোধ আইনের নির্দিষ্ট ধারা মেনেই কেজরিকে গ্রেফতার করা হয়েছে। তার গ্রেফতারি নিয়ে ইতিমধ্যেই বিজেপি বিরোধী একাধিক দল প্রতিবাদে সরব হয়েছে। ইতিমধ্যে দিল্লির PMLA আদালতে হাজির করানো হয়েছে কেজরিওয়ালকে। তাঁকে ১০ দিনের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে ইডি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *