গরু পাচার মামলায় পুলিশের জালে অনুব্রত ঘনিষ্ঠ টুলু

Read Time:2 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ কেষ্ট’র ঘনিষ্ঠ টুলু অর্থাৎ নিজামুদ্দিন মণ্ডল ধরা পড়ল পুলিশের জালে। শনিবার রাতে গ্রেফতার করে মহম্মদবাজার থানার পুলিশ। কোনও এক পুরোনো অশান্তির মামলায় গ্রেফতার করা হয়েছে টুলুকে।
মহম্মদ বাজার থানা এলাকার বাসিন্দা টুলু ওরফে নিজামুদ্দিন মণ্ডল। তিনি পরিচিত ছিলেন শিল্পপতি হিসেবে। তাঁর পেট্রল পাম্প, পাথরখাদান-সহ একাধিক ব্যবসা রয়েছে বলে জানা গিয়েছে। পুরো এলাকায় তৃণমূলের দাপুটে নেতা অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ বলেই তাঁকে জানতেন স্থানীয়রা। স্বাভাবিকভাবেই কেষ্টর গ্রেফতারির পর গরুপাচার কাণ্ডে সিবিআইয়ের নজর পড়েছিল টুলুর দিকে। কয়েকদিন আগে তাঁর বেশ কয়েকটি বাড়িতে তল্লাশি চালায় সিবিআই আধিকারিকরা, এমনটাই সূত্রের খবর। ইডির পক্ষ থেকে নোটিস পাঠিয়ে টুলুকে দিল্লিতে তলব করা হয়।
দিল্লিতে ইডির দফতরে হাজিরা দেন টুলু। শনিবার রাতে বাড়ি ফিরলে তাঁকে গ্রেফতার করে মহম্মদবাজার থানার পুলিশ। মহম্মদবাজারে কয়েকমাস আগে তড়িচা গ্রামে অশান্তির ঘটনা ঘটেছিল। সেখানে টুলু মণ্ডলের নাম উঠেছিল। ওই ঘটনায় আহত একজনের মৃত্যুর পরিপ্রেক্ষিতেই গ্রেফতারি। রবিবার টুলুকে তোলা হচ্ছে সিউড়ি আদালতে সূত্রের খবর।
উল্লেখ্য, পাথর ব্যবসায়ী টুলু মণ্ডল প্রথম জীবনে খাদান কর্মী ছিলেন। ঘনিষ্ঠ ছিলেন অনুব্রতর। গরুপাচার চক্রের সঙ্গে জড়িত টুলু,এমনই অভিযোগ উঠে এসেছে। পাইকপাড়ার বাড়িতে তল্লাশি চালানো হয় বলে জানা গিয়েছে। কিছুদিন আগে ব্যবসায়ীর গালিলা ভবনেও হানা দেয় ইডি ও সিবিআই, সূত্রের খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *