কি কারনে জল্পনার মুখে ‘অভিষেক বন্ধোপাধ্যায়’

Read Time:2 Minute

24 Hrs Tv ওয়েব ডেস্ক : কোয়েল বনিক : সোমবার, সন্ধ্যে বেলায় কালীঘাটের বাড়িতে যান অভিষেক বন্ধোঁপাধ্যায়। ৮ টা নাগাদ বেরিয়ে আসেন কালীঘাটের বাড়ি থেকে। এই নিয়ে শুরু হয় জল্পনা। কি কারণে কালীঘাটের বাড়িতে গেলেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক। কিছুদিন আগে’ই অভিষেক বন্ধোপাঁধ্যায় বলেন, লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবারের মধ্য নিজেকে সীমাবদ্ধতা রাখতে চান। দলের কোনো নীতি নির্ধারণে থাকতে চান না তিনি। অভিষেক বন্দোপাধ্যায় ডায়মন্ড হারবারের মধ্য নিজেকে সীমাবদ্ধতা রাখতে চায়। এই বিষয়ে, রাজ্য সভাপতি সুব্রত বক্সি বলেছিলেন, নির্বাচনে যদি অভিষেক বন্দোপাধ্যায় লড়াই করেন তবে মমতা বন্দোপাধ্যায় কে সামনে রেখে’ই তিনি লড়বেন। জোড়া ফুল কে সামনে রেখে তিনি লড়বেন। এই বিষয় আমি নিশ্চিত। তবে, তৃণমূলের মুখ্যপাত্র কুণাল ঘোষ এই বিষয়ে তীব্র বিরোধিতা করেন। তিনি বলেন, এখানে অভিষেক বন্দোপাধ্যায়-এর পিছিয়ে যাওয়ার কথা কেনো আসছে? তিনি কেনো পিছবেন। আরও বলেন সুব্রত বক্সির বাক্য গঠনের অসুবিধা আছে।
তবে, অভিষেক বন্দোপাধ্যায় লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবারে’র মধ্য নিজেকে কেন সীমাবদ্ধতা রাখতে চাইছেন ? এই নিয়ে শুরু জল্পনা। সামনে’ই লোকসভা নির্বাচন তার মধ্যে এরম সিদ্ধান্ত কেন সর্বভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্ধোপাধ্যায়ের।

কিছুদিন আগে’ই মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় নবীন-প্রবীন দের নিয়ে কথা বলেন। পুরোনো দের সমান ভাবে দেখতে হবে। সিনিয়র যারা আছেন তাদের সন্মান দিতে হবে। এই প্রসঙ্গে, আরও বলেন পুরনো চাল ভাতে বাড়ে। নবীন দেরও কাছে টেনে আনার কথা বলেন তিনি। নবীন-প্রবীন দের সমানভাবে গুরুত্ব দেওয়ার কথা বলেছেন মমতা বন্ধোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *