বারুইপুরে চোরসন্দেহে পিটিয়ে খুন, ধৃত ১১

Read Time:2 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ যুবককে চোর সন্দেহে পিটিয়ে খুনের ঘটনায় ধরপাকড় এলাকায়। এখনও পর্যন্ত মোট ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে।
দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার পিয়ালী এলাকায় জাগরণী সংঘ ক্লাবের উদ্যোগে জগদ্ধাত্রী মেলার আয়োজন করা হয়। বুধবার সন্ধ্যেয় জগদ্ধাত্রী পুজো চলাকালীন এক ব্যক্তির বাড়িতে দু’জন যুবক ঢুকে পড়ে। তারপর প্রতিবেশীরা তাদেরকে ধরে আশপাশে থাকা যুবকদের হাতে তাদেরকে তুলে দেয়। ল্যাম্পপোস্টে বেঁধেও চলে বেধড়ক মারধর। লাঠি, বাঁশ ও লোহার রড দিয়ে বেধড়ক মারধর করা হয় তাদেরকে।
বারুইপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। তড়িঘড়ি সেখান থেকে গুরুতর জখম অবস্থায় দু’জনকে উদ্ধার করা হয়। বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা বিজয় সর্দারকে মৃত বলে ঘোষণা করে। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আরও এক আহত যুবকেরও বারুইপুর মহকুমা হাসপাতালে চিকিৎসা চলছে এমনটাই জানা গিয়েছে। তাঁর অবস্থাও বেশ আশঙ্কাজনক। ঘটনার খবর পেয়ে পরিবারের লোকজন পৌঁছয় বারুইপুর মহকুমা হাসপাতালে। বিনা কারণে যুবককে পিটিয়ে মারা হয়েছে বলেও অভিযোগ পরিবারের লোকজনদের।
জানা গিয়েছে, অভিযুক্ত নিহত ও আহত দুই যুবকের বাড়ি জীবনতলা থানার বৈরাগী পাড়া এলাকায়। ঘটনাস্থল থেকে তাদের বাড়ির দূরত্ব মাত্র ২০০ মিটার। এর আগেও বিজন সর্দার ও তার পরিবারের বিরুদ্ধে ওই এলাকায় ছোটখাটো চুরির অভিযোগ আছে। নিহত ও আহত যুবক দু’জনই পেশায় রাজমিস্ত্রি শ্রমিকের কাজ করতেন। এই ঘটনায় এখনও পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *