অ্যাম্বুল্যান্সে করে গাঁজা পাচারের ছক, ধৃত ২

Read Time:2 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ অ্যাম্বুল্যান্সে করে গাঁজা পাচারের চেষ্টা। হেস্টিংস থানা এবং লালবাজারের গোয়েন্দা পুলিশের যৌথ উদ্যোগে বানচাল হল ছক। হেস্টিংস থেকে গ্রেফতার দুই অভিযুক্ত। বাজেয়াপ্ত অ্যাম্বুল্যান্স। কোথায় গাঁজা পাচার করা হচ্ছিল, কারা জড়িত রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।
ধৃতেরা হল ভোলানাথ সিং এবং অলোক কুমার সাহু। ভোলানাথ মেদিনীপুরের বাসিন্দা, সূত্রের খবর। অপরজন ওড়িশার খুরদা রোডের বাসিন্দা। মঙ্গলবার অলোক ওড়িশা থেকে কলকাতায় আসে। চার হাজার টাকা দিয়ে অ্যাম্বুল্যান্স ভাড়া নেয় জানা গিয়েছে। ভোলানাথ জানায়, বাইপাসের কাছে একটি বেসরকারি হাসপাতালে রোগী নিয়ে যেতে হবে। অলোকের সঙ্গে সম্পর্ক ছিল ভোলানাথের। ভোলানাথ গাড়ি চালাচ্ছিল, সূত্র মারফত জানা গিয়েছে। অলোক রোগী সেজে বেডে শুয়েছিল, হাসপাতাল সূত্রের খবর। ভোররাতে নীল আলো জ্বালিয়ে, সাইরেন বাজিয়ে অতি দ্রুত অ্যাম্বুল্যান্স চালিয়ে যাচ্ছিল তারা। হেস্টিংস থানা এবং লালবাজারের গোয়েন্দাদের কাছে খবর ছিল ওই অ্যাম্বুল্যান্সে করে গাঁজা পাচার করা হচ্ছে। হেস্টিংস মোড়ের কাছে অ্যাম্বুল্যান্সটিকে আটকানো হয়, পুলিশ সূত্রে খবর। তল্লাশি চালিয়ে ৩টি ব্যাগ উদ্ধার করা হয় ওই অ্যাম্বুল্যান্স থেকে। ওই তিনটি ব্যাগ থেকে প্রায় ৫০ কেজি গাঁজা বাজেয়াপ্ত করা হয়েছে। দুই পাচারকারীকে গ্রেফতার করেছেন তদন্তকারীরা।
এই ঘটনায় একাধিক প্রশ্নের ভিড়। কোথায় পাচার করা হচ্ছিল গাঁজা, আর কেউ এর সঙ্গে যুক্ত ছিল কিনা, তা এখনও জানা যায়নি। তদন্তকারীরা এমনই নানা তথ্যের খোঁজ শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *