গরু পাচার ইস্যুতে পালটা দেব, ‘হিরণ বোধহয় আমার বিষয়ে বেশি জানে, তাহলে ওঁকেই ডাকুক সিবিআই’

Read Time:2 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ সাংসদ দেবকে নিশানা বিজেপির তারকা বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের। নিজের লোকসভা কেন্দ্রে দাঁড়িয়ে সপাটে কটাক্ষের জবাব দিলেন তৃণমূল সাংসদ এদিন। কাটমানি, গরুপাচারের মতো অভিযোগ উড়িয়ে দেব বলেন, “কাটমানি নেওয়ার প্রক্রিয়াটাই জানি না। আমার বিষয়ে হিরণ বোধহয় বেশি জানে, তাহলে সিবিআইয়ের ওকে ডাকা উচিত।”
কয়েকদিন আগেই গরুপাচার, কাটমানি ইস্যুতে তৃণমূল সাংসদকে নিশানা করেছিলেন বিজেপি বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়। এদিন দেব বলেন, “আমাকে একবার সিবিআই ডেকেছিল, গত ফেব্রুয়ারি মাসে। এটা এখন নভেম্বর। আমার প্রাণে যদি ভয় থাকত তাহলে তো জেরার জন্য অন্য দিন চাইতাম। যেদিন ডেকেছিল সেদিনই গিয়েছি। সিবিআই যদি মনে করত আমি কিছু জানি তাহলে আবার ডাকত।” গরু পাচারের মূলচক্রী এনামুল হক প্রসঙ্গে তিনি বলেন, ‘কে এনামুল, এ নামে কাউকে চিনিই না।’
তিনি কাটমানি নিয়েছেন এ শুনেই হেসে ফেললেন তৃণমূল সাংসদ আর বলেন, “কাটমানি কীভাবে নিতে হয় প্রসেসটাই জানি না। নিজের পকেট থেকে লোকের কাজ করেছি। আমি যা টাকা রোজগার করি, তা দিয়ে আমার সংসার ভালভাবে চলে যায়। নিজের টাকায় বিদেশে যাই।”
টলিউড তারকাকে দলীয় সভার মঞ্চ থেকে একাধিক ইস্যুতে আক্রমণ করেছিলেন হিরণ। দেবের বলেন, “হিরণ আমার ভাল বন্ধু। ও জেতার পর শুভেচ্ছা জানিয়েছিলাম। কেন এমন বলল জানি না। তবে হাতে মাইক, সামনে জনতা থাকলে একটা চাপ তৈরি হয়, বুঝতে পারি। তখন অনেক কথা বেরিয়ে যায়। আক্রমণ করতে হয়। খারাপ কথা বলতে হয়। এটা ওঁর দলও করে। আমার দলও করে। এটাই রাজনীতি। কিন্তু আমি এই রাজনীতি বুঝি না। আমি ঘৃণার রাজনীতিতে বিশ্বাস করি না।”
দেবের সফরের আগেই পোস্টারে ছেয়ে ছিল গোটা এলাকা। যা দেখে রাজনৈতিক মহল বলছে, মাথা ঠাণ্ডা করে বিজেপির রাজনৈতিক বাউন্সার সামলে দিলেন টলিউডের তারকা। বাউন্ডারির বাইরে সমালোচনার বল পাঠিয়ে নিজের স্টাইলে দেব বললেন ‘লে ছক্কা’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *