ভারত জোড়ো যাত্রায় মেধা পাটেকর, রাহুলকে নিশানা মোদির

Read Time:2 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রা পৌঁছে গিয়েছে গুজরাটে। সোমবার থেকেই গুজরাত রাজ্যে পথে নামতে দেখা যাবে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে। সম্প্রতি মহারাষ্ট্রে মেধা পাটেকরের সঙ্গে হাঁটতে দেখা গিয়েছে তাঁকে, সূত্রের খবর। ইতিমধ্যেই বিজেপি কংগ্রেসকে ‘গুজরাত-বিরোধী’বলে তোপ দেগেছে।
মোদী বলেন, “কংগ্রেসের এক নেতা সেই মহিলার সঙ্গে পদযাত্রা করছেন, যিনি তিন দশক ধরে নর্মদা বাঁধ প্রকল্পকে বাধা দিয়ে গিয়েছেন। যখন ভোট চাইবে, তখন কংগ্রেসকে আপনারা জিজ্ঞাসা করে নেবেন, কেন তারা সেই মানুষের কাঁধে হাত রেখে হেঁটেছে যিনি নর্মদা বাঁধের বিরোধী ছিলেন।”
গুজরাটের মুখ্যমন্ত্রী ভুপেন্দ্র প্যাটেলও টুইটে লেখেন, ‘কংগ্রেস ও রাহুল গান্ধী ফের প্রমাণ দিলেন তাঁরা গুজরাত ও গুজরাতিদের বিরুদ্ধে। মেধা পাটেকরকে কেন্দ্রীয় স্থান দেওয়া হয়েছে পদযাত্রায়। রাহুল গান্ধী দেখিয়ে দিলেন, যিনি গুজরাটিদের জল পেতে দেননি কয়েক দশক ধরে তিনি তাঁর পাশেই রয়েছেন।’ এই কথা শোনা গিয়েছে বিজেপি সভাপতি জেপি নাড্ডার মুখেও। আসন্ন ১-৫ ডিসেম্বর দুই পর্যায়ে নির্বাচন গুজরাতে। এবারও তাদের পাল্লা ভারী। তবুও রাহুলকে আক্রমণ করে চড়া সুর বজায় রাখল বিজেপি। এদিকে ভারত জোড়ো যাত্রায় রাহুল-সহ কংগ্রেসও রণকৌশল নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *