গার্ডেনরিচকাণ্ডে মেয়র এবং কাউন্সিলরের পদত্যাগ দাবি নওশাদের

Read Time:1 Minute

24 Hrs Tv:নিজস্ব প্রতিনিধি: জোরকদমে চলছে উদ্ধারকাজ। দেড় দিনে গার্ডেনরিচে নির্মীয়মাণ বহুতল ভেঙে পড়ার ঘটনায় শেষ পাওয়া খবরে জীবনহানি ৯ জনের। স্নিফার ডগ দিয়ে দুর্ঘটনাস্থলে জীবিতের সন্ধানে NDRF টিম। এই অবস্থায় মঙ্গলবার গার্ডেনরিচে দুর্ঘটনাস্থল সরেজমিনে দেখতে যান আইএসএফ নেতা এবং ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি।

ঘটনাস্থল ঘুরে দেখার পাশাপাশি আহতদের দেখতে হাসপাতালেও যান আইএসএফ বিধায়ক। নওশাদের দাবি, এলাকায় বেআইনি নির্মাণ যদি নিযন্ত্রণ করতে না পারেন তাহলে মেয়র এবং কাউন্সিলরের পদত্যাগ করা উচিত।

মধ্যরাতে আচমকা নির্মীয়মাণ বহুতল ভেঙে পড়ে একাধিক ঝুপড়ির ওপর।নওশাদের অভিযোগ, “আরও দ্রুত গতিতে হওয়া উচিত উদ্ধারকার্য।” সঙ্গে বলেন, “যেভাবে জলাশয় বুজিয়ে অবৈধ নির্মান চলছে, এর ফলাফলের দায় নিতে হবে পুরসভা এবং প্রশাসনকে। গোটা ঘটনায় কেবল প্রমোটারকে গ্রেফতার নয়, এই ঘটনায় যাঁরা যুক্ত, সকলকে গ্রেফতার করার দাবি তুলেছেন তিনি। যাঁদের বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে, যাঁরা হারিয়েছেন স্বজন, তাদের দায় সরকারকে নিতে হবে।”

অন্যদিকে, গার্ডেনরিচকাণ্ডে ইডি-সিবিআই চান বিজেপি নেতা রাকেশ সিংহ। এলাকার সব বাড়িই অবৈধ বলে দাবি তাঁর। ২ বছরে আটশো বেআইনি নির্মাণ ভেঙেছে পুরসভা,পাল্টা দাবি তৃণমূ্লের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *