আত্মঘাতী সাউথ পয়েন্টের ছাত্রী

Read Time:1 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ ভিনরাজ্যের যুবকের সঙ্গে প্রেম দূরাভাষে। প্রেমিক একাধিকবার দেখা করতে ছেয়েছিল নাবালিকার সঙ্গে। এনিয়ে মানসিক অবসাদে ভুগছিল ছাত্রী। আর সেই কারণেই বেছে নিল আত্মহত্যার পথ। উদ্ধার হয়েছে সুইসাইড নোট। কান্নায় ভেঙে পড়েছে মেয়ের বাবা-মা।
মৃত ছাত্রীর নাম সাত্বিকা মজুমদার। দশম শ্রেণির ছাত্রী ছিল সে। দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের বাসিন্দা সে। তার বাবা সন্তোষ মজুমদার খেয়াদহ দুই গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান।
শুক্রবার ভোররাতে সন্তোষবাবু মেয়ের ঘরে আলো দেখতে পেয়ে সেই আলো নেভাতে গিয়ে মাথায় যেন আকাশ ভেঙে পড়ে উপপ্রধানের। গলায় ফাঁস দিয়ে ঝুলছে মেয়ে। সন্তোষবাবু জানান, মেয়ের দেহের পাশ থেকে একটি সুইসাইড নোট পেয়েছেন তিনি। সেখানে লেখা ছিল, “আমি ওর কাছে যেতে পারলাম না।” চিঠিতে প্রেমিকের ফোন নম্বরও লিখে গিয়েছে নাবালিকা। জানা গিয়েছে, উত্তরপ্রদেশের সোশ্যাল মিডিয়ায় এক যুবকের সঙ্গে পরিচয় হয়েছিল সাত্বিকার। ধীরে ধীরে কথাবার্তা থেকে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে তাঁরা। প্রেমিক সাত্বিকাকে বারবার তাঁর কাছে যাওয়ার জন্য চাপ দিতে থাকে, এমনটাই সূত্রের খবর। দেখা না করার জন্যই এই মর্মান্তিক পরিণতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *