মোমিনপুরে যুবকের মৃত্যু ঘিরে এলাকায় চাঞ্চল্য

Read Time:2 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ মোমিনপুরের ময়ুরভঞ্জ রোড এলাকায় যুবকের মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল। মৃত যুবকের নাম মহম্মদ সাজ্জাদ হোসেন। যুবকের বয়স বাইশ বছর। গত মঙ্গলবার থেকেই নিখোঁজ ছিলেন সাজ্জাদ। পাশাপাশি, বিভিন্ন জায়গায় তাঁর খোঁজ করতে থাকেন পরিবারের লোকেরা। শেষে ময়ুরভঞ্জ রোড এলাকার একটি চারতলা আবাসনের ছাদে বাইশ বছরের যুবকের দেহ উদ্ধার হয়। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।
তাঁদের বাড়ির ছেলেকে খুন করা হয়েছে, এমনই অভিযোগ। কিভাবে ঘটল এমন ঘটনা সেই প্রশ্নের উত্তর অজানা। ছাদের চাবি গতকাল থেকে তাঁর কাছেই ছিল, আবাসনের প্রেসিডেন্ট জানান। মঙ্গলবার থেকে ছাদ খোলাই হয়নি বলে দাবি তাঁর। স্থানীয়রা জানান, ঘুড়ি ওড়াতে খুবই ভালবাসতেন সাজ্জাদ। কোথাও ঘুড়ি ওড়ানোর সুযোগ থাকলে সঙ্গে সঙ্গে সেখানে চলে যেতেন, জানা গিয়েছে। চারতলার যে আবাসনে সাজ্জাদের দেহ পাওয়া গিয়েছে তার পাশেই ছ’তলার একটি নির্মীয়মান বিল্ডিং রয়েছে। দুই বিল্ডিংয়ের মাঝের দূরত্ব ২ ফুটেরও কম।
প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, ঘুড়ি ওড়ানোর জন্যই ওই নির্মীয়মান বিল্ডিংয়ের ছ’তলায় উঠেছিলেন সাজ্জাদ। হয়তো সুতোয় টান দিতে গিয়েই ছ’তলা থেকে চারতলার ছাদে পড়ে যান। এর জেরেই যুবকের মৃত্যু হয়েছে। তবে এই তথ্য সাজ্জাদের পরিবার মানতে নারাজ। ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *