সালমানের জন্মদিনে কেন শুভেচ্ছা করলেন’না ‘শাহরুখ’?

Read Time:3 Minute

24 Hrs Tv ওয়েব ডেস্ক : কোয়েল বনিক : বলিউডের অন্যতম দুই নায়ক সালমান ও শাহরুখ। দুজনের সাফল্য আকাশ ছোঁয়া সমান। দুজনে’ই বলিউডের সফল অভিনেতাদের মধ্যে নাম অর্জণ করেছেন। তবে, বেশ কিছু বছর আগে দেখা গিয়েছিল শারুখ ও সালমানের মধ্যে ফাটল। বেশিদিন টিকে থাকে’নি তাদের বিচ্ছেদ। বছর ঘুরতেই বেশ কিছু বছরে’র মধ্যে তাদের বন্ধুত্ব দেখতে পাওয়া যায়। একে অপরের বিপদে হাত বাড়াতে পিছুপা হয় না তারা। বিপদে পাশে দাঁড়ায় এই দুজন অভিনেতা। ২৭ ডিসেম্বর জন্মদিন ছিল সালমানের। ৫৮ বছরে পা দিলেন তিনি। তবে সেখান থেকেই শুরু হয় সমালোচনা। শাহরুখ এর প্রত্যেকটা জন্মদিন হোক বা সিনেমার পোস্টার শেয়ার , উইশ সবই করেন অভিনেতা সাল্লু। তবে,সাল্লুর জন্মদিনে কোনোরকম সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়নি শারুখ কে। এই নিয়ে শুরু হয় সমালোচনা। শুরু হয় নেটিজন দের উৎসাহ জানার। কেন পোস্ট করেননি শারুখ? সকলের মনেই ঘুরছে প্রশ্ন। দুই বন্ধুর মধ্যে কি তবে আবারও বন্ধুত্বের ফাটল ধরলো? এই নিয়ে জানতে আগ্রহী তার দুই পক্ষে ফ্যানেরা। সোশ্যাল মিডিয়ায় সালমান-এর এক ভক্ত শাহরুখের হয়ে প্রশ্ন করলেন। সেখানে শাহরুখ ও কিন্তু চুপ থাকেন’নি। তিনি তার প্রেক্ষিতে রিপ্লাই দিয়ে বলেন, তিনি কেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন? তার কথায় সালমান ও শারুখ এর সম্পর্ক ব্যক্তিগত। আমি ওকে শুভেচ্ছা জানিয়েছি। আমার মতে, শুভেচ্ছা জানানো অনেকটা ব্যক্তিগত।
এই রিপ্লাই তে বোঝা যায় যে তাদের বন্ধুত্ব এখনও পর্যন্ত কোনো ফাটল ধরেনি। কিছুদিন আগে টাইগার 3 তে দেখা যায় সালমান ও শাহরুখ কে। এরপর দেখা যায় পাঠান মুভিতে শারুখ ও সালমান কে একইসাথে কাজ করতে।

একদিকে যখন সোশ্যাল মিডিয়ায় ভর্তি শুভেচ্ছাবার্তা’য়, অপরদিকে সমালোচনা’র শিকার হন শাহরুখ। সেখানে অনেকে বলেন, আবারও কি ফাটল ধরল শারুখ ও ভাইজানের বন্ধুতবের মধ্যে। এর পরিস্কার উত্তরে শাহরুখ জানিয়ে দিয়েছেন, যে শুভেচ্ছা বার্তা জানানো সম্পূর্ণ ব্যাক্তিগত। পোস্ট না করলেও শুভেচ্ছা জানানো যায়। এই উত্তরে জানা যায়, যে তাদের বন্ধুতব এখনও বজায় আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *