মোদির আক্ষেপ, ‘প্রতিদিন কিলো কিলো গালি খাই আমি’

Read Time:2 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ তেলেঙ্গানায় বিধানসভা নির্বাচন আগামী বছরেই। মুখ্যমন্ত্রী কেসিআরের বিরুদ্ধে দুর্নীতি ও পরিবারতন্ত্রের অভিযোগ আনলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর বক্তব্য, উপযুক্ত কথা বলার জন্য তাঁকে প্রতিদিন কয়েক কিলো গালি দেওয়া হয় বলেও আক্ষেপ করেন মোদি রাজ্যের প্রয়োজন পরিবার নয়, জনতাকে গুরুত্ব দেওয়া একটি কার্যকরী সরকার।
প্রবল পরিশ্রমের পরেও কেন ক্লান্ত হন না তিনি! এর উত্তরে মোদি বলেন, “আমি ক্লান্ত হই না, কারণ প্রতিদিন ২-৩ কিলো গালি দেওয়া হয় আমাকে। ঈশ্বরের আশীর্বাদে সেই হেনস্তা পুষ্টির কাজ করে আমার ভেতরে গিয়ে।”
রাজ্য সরকারের বিরুদ্ধে কেন্দ্রের উন্নয়ন প্রকল্পগুলিকে ইচ্ছাকৃতভাবে বাধা দেওয়ার অভিযোগ তোলেন মোদি। কেসিআরের ‘কুসংস্কার’ নিয়েও কটাক্ষ করেন প্রধানমন্ত্রী। তাঁর কথায়, কাকে মন্ত্রী হিসেবে বাছা হবে, কোথায় অফিস হবে ইত্যাদি বিষয়ে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কুসংস্কারাচ্ছন্ন বিশ্বাসের ভিত্তিতে সিদ্ধান্ত নিয়ে থাকেন। মোদি বলেন, “তেলেঙ্গানা হল দেশের তথ্য প্রযুক্তির কেন্দ্র। কিন্তু আধুনিক শহরে কুসংস্কারকে গুরুত্ব দেওয়া হচ্ছে, যা খুবই দুঃখজনক। তেলেঙ্গানাকে যদি এগোতে হয়, তাহলে আগে কুসংস্কার থেকে বেরিয়ে আসতে হবে।” শনিবারই কংগ্রেস জানিয়েছে, ক্ষমতায় এলেই নরেন্দ্র মোদি স্টেডিয়ামের নাম বদলে সর্দার প্যাটেলের নাম হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *