২০ হাজার টাকার কমে ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমির নতুন ৫জি ফোন

Read Time:3 Minute

24Hrs Tv ওয়েব ডেস্ক : ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি নারজো ৭০ প্রো ৫জি ফোন। এই ফোনে রয়েছে একটি ৬ এনএম মিডিয়াটেক ডিমেনসিটি প্রসেসর । এছাড়াও রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্ট। এই ফোনে একটি AMOLED ডিসপ্লে রয়েছে যেখানে আবার Rainwater Smart Touch ফিচারের সাপোর্ট পাওয়া যাবে। এই ফিচার ইউজারদের ফিঙ্গারপ্রিন্ট এবং জলের বিন্দু আলাদা ভাবে বুঝতে সক্ষম। তার ফলে হাত ভেজা থাকলেও ফোন ব্যবহার করতে পারবেন ইউজাররা। এছাড়াও এই ফোনে রয়েছে Horizon Glass Design যেখানে একটি ডুয়াল টোন ফিনিশ দেখা যাবে।

ভারতে রিয়েলমি নারজো ৭০ প্রো ৫জি ফোনের দাম এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত মডেলের দাম ১৮,৯৯৯ টাকা। এছাড়াও এই ফোন লঞ্চ হয়েছে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ নিয়ে। সেই ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। আগামী ২২ মার্চ থেকে রিয়েলমি নারজো ৭০ প্রো ৫জি ফোনের বিক্রি শুরু হবে। কেনা যাবে ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়া এবং রিয়েলমি ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইট থেকে। এই ফোনের সঙ্গে ক্রেতারা ২২৯৯ টাকা দামের রিয়েলমি টি৩০০ ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারফোন পেয়ে যাবেন একদম বিনামূল্যে।

রিয়েলমি নারজো ৭০ প্রো ৫জি ফোনের বিভিন্ন ফিচার এবং স্পেসিফিকেশন এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে রয়েছে যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এই ফোনে রয়েছে একটি অক্টা-কোর মিডিয়াটেক ডিমেনসিটি ৭০৫০ প্রসেসর।রিয়েলমি নারজো ৭০ প্রো ৫জি ফোনে অ্যান্ড্রয়েড ১৪ বেসড Realme UI 5.1- র সাপোর্ট রয়েছে। এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 প্রাইমারি সেনসর। এর মধ্যে রয়েছে অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন ফিচারের সাপোর্ট। এছাড়া ফোনের ডিসপ্লের উপর রয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর। রিয়েলমির এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে রয়েছে ৬৭ ওয়াটের ওয়্যারড SuperVOOC চার্জিং সাপোর্ট। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে এই ফোনে। কানেক্টিভিটি ফিচার হিসেবে রয়েছে ওয়া-ফাই, ব্লুটুথ ৫.২, ইউএসবি টাইপ-সি কানেক্টিভিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *