এবার প্রসন্ন রায়ের বাড়িতে মিলল দিলীপ ঘোষের জমির দলিল !

Read Time:3 Minute

২৪ আওয়ার্স টিভি ওয়েব ডেস্ক : এবার বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের দলিল মিলেছে ধৃত মিডলম্যান প্রসন্ন রায়ের বাড়িতে । এই তথ্য সিবিআইয়ের সিজার লিস্টের মাধ্যমে সামনে আসার পরই শোরগোল পড়ে গেছে বিভিন্ন মহলে। সূত্রের খবর ,তবে দিলীপ ঘোষ স্বীকার করে নিয়েছেন যে ধৃত প্রসন্ন রায়ের সঙ্গে তার পরিচয়ের কথা । সিবিআই সূত্রে দাবি, দিলীপ ঘোষের দলিল প্রসন্ন রায়ের বাড়ি থেকে উদ্ধার হয়েছে । এছাড়াও মিডলম্যানের বাড়ি থেকে আর কী কী উদ্ধার হয়েছে, সেই সব সিবিআই সিজার লিস্টে জমা দিয়েছে । সূত্রের খবর , তার আট নম্বর পয়েন্টে লেখা আছে , দিলীপকুমার ঘোষ এবং সৌভিক মজুমদারের মধ্যে ২০২২ সালের ২২ এপ্রিল হওয়া ডিড। আর এটি দক্ষিণ ২৪ পরগনার একটি জমি কেনাবেচার ডিড ছিল ।

সিবিআই-এর হাতে নিয়োগ দুর্নীতির মামলায় গ্রেফতার হয়েছেন প্রসন্ন রায় । সিবিআই সূত্রের খবর , মিডলম্যানদের মাধ্যমেই চাকরিপ্রার্থীদের থেকে টাকা আদায় করা হত । এবার বিজেপির এক শীর্ষনেতার সঙ্গেই ধৃত প্রসন্ন রায়ের পরিচয় সামনে এল। দিলীপ ঘোষ জমিটি সৌভিক মজুমদারের কাছ থেকে কিনেছেন । এই মুহূর্তে বিভিন্ন মহলে উঠতে শুরু করেছে একটাই প্রশ্ন । প্রশ্নটি হল , নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত প্রসন্ন রায়ের বাড়িতে জমি কেনার নথি কেন? যদিও দিলীপ ঘোষ স্বীকার করে নিয়েছেন প্রসন্ন রায়ের সঙ্গে তাদের পরিচিতির কথা । দিলীপ ঘোষ আরও জানিয়েছেন ,”আমার ওই কমপ্লেক্সে ফ্ল্যাট ছিল। ইলেকট্রিক কানেকশনের জন্য দলিল দিয়েছিলাম। ও যে অন্য কোনও কাজে যুক্ত, সেটা আমি জানতাম না।”

দিলীপ ঘোষের দলিল প্রসন্ন রায়ের বাড়ি থেকে উদ্ধার হওয়ার পর দিলীপ ঘোষ স্বীকার করেন তাদের পরিচিতির কথা। আর এর পর পাল্টা আক্রমণ করেন তৃণমূল। তবে কিছুদিন আগে,এসএসসি-র প্রাক্তন উপদেষ্টা শান্তিপ্রসাদ সিন্হার আইনজীবী আদালতে বলেন , সিবিআই কোনও অজ্ঞাত কারণে সিজার লিস্ট জমা দেয়নি। সিবিআই সিজার লিস্ট এর ৩-৪ দিন পরই জমা দেন । আর এর পরই বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের জমির দলিল প্রসন্ন রায়ের বাড়ি থেকে উদ্ধারের বিষয়টি নজরে আসে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *