শুভেন্দুকে সপাটে জবাব প্রতিমন্ত্রী অখিল গিরির

Read Time:1 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ শুভেন্দু অধিকারীর কুকথার সপাটে জবাব দিলেন রাজ্যের কারা প্রতিমন্ত্রী অখিল গিরি। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর বাহ্যিক রূপ নিয়ে কুকথা শোনা গিয়েছিল তৃণমূল নেতার। রাজ্যজুড়ে প্রতিবাদ কর্মসূচির ডাক গেরুয়া শিবিরের এমনটাই জানা গিয়েছে।
শুক্রবার অগ্নিকাণ্ডের ঘটনার প্রতিবাদে নন্দীগ্রামের গোকুলনগরে শহিদ স্মরণ মঞ্চে পথে নামে তৃণমূল। ঘটনাস্থল সংলগ্ন এলাকায় প্রতিবাদ সভাও করা হয়। অখিল গিরি রাজ্যের বিরোধী দলনেতা তথা বিধায়ক শুভেন্দু অধিকারীর আক্রমণের জবাব দিতে যান। অখিল গিরি বলেন, “বলে দেখতে ভাল নয়। কী রূপসী? কী দেখতে ভাল? আমরা রূপের বিচার করি না। তোমার রাষ্ট্রপতির চেয়ারকে আমরা সম্মান করি। কিন্তু তোমার রাষ্ট্রপতি কেমন দেখতে বাবা?”
স্বাভাবিকভাবেই অখিল গিরির মন্তব্য নিয়ে শুরু হয় জোর সমালোচনা। অখিল গিরির মন্তব্যের ভিডিও টুইট করে অমিত মালব্য বলেন, “অখিল গিরি, মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার সদস্য, রাষ্ট্রপতিকে অপমান করেছেন। আমরা রূপের বিচার করি না, কিন্তু তোমাদের রাষ্ট্রপতিকে কেমন দেখতে? মমতা বন্দ্যোপাধ্যায় আদিবাসী বিরোধী। রাষ্ট্রপতি দ্রৌপদ্রী মুর্মুকে তিনি সমর্থন করেননি। এই ঘটনা লজ্জাজনক।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *