হিমাচলে শুরু ভোটগ্রহণ, আরজি মোদির

Read Time:2 Minute

24Hrs Tv, ওয়েব ডেস্কঃ হিমাচলপ্রদেশের ৬৮ আসনের ভোটগ্রহণ পর্ব শুরু হল। ভোটকেন্দ্রগুলিতে উৎসাহী ভোটারদের ভিড় রীতিমতো চোখে পড়ার মতো ছিল। হিমাচলের ভোটার সংখ্যা প্রায় ৫৫ লক্ষ। জানা যাচ্ছে ভোটের ফল ঘোষণা ৮ ডিসেম্বর।
নরেন্দ্র মোদি টুইটে বলেন,”হিমাচলের ৬৮টি আসনে আজ ভোটগ্রহণ। সকল ভোটারের কাছে আমার আবেদন, রেকর্ড সংখ্যায় ভোট দিন। আর ভোটদানের নয়া রেকর্ড গড়ুন। যারা এবার প্রথমবার ভোট দেবে, সেইসব তরুণ ভোটারদের আমার বিশেষ শুভেচ্ছা।”
ভোটের দিন সকালে খোলা চিঠি লেখেন মোদি। সেখানে তিনি বলেন, “হিমাচলের উন্নয়ন হিমালয়ের শিখরে পৌঁছে দিতে বদ্ধপরিকর। তাই রাজ্যের প্রতিটি মানুষ পদ্মচিহ্নে ভোট দিয়ে উন্নয়নকে তরান্বিত করুন। হিমাচলকে সেবা করার যে সুযোগ পেয়েছি তার জন্য আমি ঋণী। এই জীবনে সেই ঋণ শোধ করে যেতে চাই। রাজ্যের মানুষের সমর্থন আগেও পেয়েছি। এবারও পাব। তাই প্রতিটি ভোটারকে আগাম শুভেচ্ছা জানাচ্ছি।’
এবার পাহাড়ি রাজ্যে যথেষ্ট চাপে রয়েছে বিজেপি। মোদির ভাবমূর্তি ব্যবহার করেও কতটা সুবিধা করতে পারবে তা নিয়ে সংশয় রয়েছে বিজেপির। প্রসঙ্গত, ২০১৭ সালের নির্বাচনে বিজেপি ৬৮ আসন বিশিষ্ট হিমাচলপ্রদেশ বিধানসভায় পেয়েছিল ৪৩টি আসন। কংগ্রেসের হাতে ছিল ২২টি আসন। ২০১৭ নির্বাচনের পর দল ছেড়েছেন বহু নেতা। এও শোনা যাচ্ছে বিজেপির অন্দরে জেপি নাড্ডা, মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুর এবং কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের গোষ্ঠীদ্বন্দ্বও বেশ চর্চিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *